1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বুধবার, ০৮ মে ২০২৪, ০৪:৫৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
অবশেষে পলাতক আসামী মিরাজ গ্রেফতার সুন্দরবনে আগুন নিয়ন্ত্রণে আছে : মন্ত্রিপরিষদ সচিব সশস্ত্র বাহিনী সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে তাদের আস্থা অর্জন করেছে : প্রধানমন্ত্রী মুসলিম উম্মাহর একাত্মতা ফিলিস্তিন সংকট সমাধানে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারে : পররাষ্ট্রমন্ত্রী উপজেলা নির্বাচনে স্বজনপ্রীতি প্রশ্রয় দিব না: কাদের উপজেলা নির্বাচনে জনগণ যাতে তাদের পছন্দের প্রতিনিধি নির্বাচিত করতে পারে : প্রধানমন্ত্রী বিলাসিতা ছেড়ে শ্রমিকদের কল্যাণে বিশেষ নজর দিতে শিল্প মালিকদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর জনস্বার্থকে অগ্রাধিকার দিতে রাজনৈতিক দলগুলোর প্রতি আহ্বান রাষ্ট্রপতির ভোটার ছাড়া ভোট চুন ছাড়া পান খাওয়ার মতো: ইসি রাশেদা রাজধানীর ৩৫ হাজার রিকশাচালক পাচ্ছেন ছাতা ও স্যালাইন

অবৈধভাবে ভারত থেকে বাংলাদেশে আসার সময় ১৬ জনকে আটক

  • আপডেট সময় সোমবার, ৭ জুন, ২০২১, ৪.৩৭ পিএম
  • ৩২৭ বার পড়া হয়েছে
অবৈধভাবে ভারত থেকে বাংলাদেশে আসার সময় ১৬ জনকে আটক

সিএনএম প্রতিনিধিঃ

ঝিনাইদহের মহেশপুর সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারত থেকে বাংলাদেশে আসার সময় ১৬ জনকে আটক করা হয়েছে।
সোমবার (৭ জুন) সকালে সীমান্তের খোশালপুর ও মাটিলা এলাকা থেকে ৫৮ বিজিবির সদস্যরা তাদেরকে আটক করে।

ভারত থেকে বিনা পাসপোর্টে ১৬ জন নারী, পুরুষ ও শিশু অবৈধভাবে বাংলাদেশে ঢুকে পড়েন।

মাটিলা সীমান্ত থেকে আটক হয়েছেন: নড়াইল জেলার কালিয়া উপজেলার জামরীল ডাংগা গ্রামের রাজ্জাক আলী খন্দকারের ছেলে সাজ্জাদ আলী খন্দকার (৪০), তার স্ত্রী সাজেদা খন্দকার (২৮), ছেলে রাহাত আলী খন্দকার (৭) ও মেয়ে ফাতেমা খাতুন (৩ বছর ৫ মাস)।

একই গ্রামের কুদ্দুস মোল্লাার ছেলে মুরাদ মোল্লা (৩৪), তার স্ত্রী ইসমত আরা (৩০), ছেলে মাকসুদুল ইসলাম (১৪) ও নূর মোহাম্মদ (১২)।
একই উপজেলার বড়নাল গ্রামের ইদ্রিস মল্লিকের মেয়ে নিলুফা (৪৫)। বাহিরগ্রাম গ্রামের শরিফুল ফকিরের মেয়ে শিল্পী আক্তার (২২) এবং খুলনা জেলার দিঘলিয়া উপজেলার রাধামাধবপুর গ্রামের আকবর মোল্লার স্ত্রী নাজমা আক্তার (৪০) ও তার ছেলে রওশন খান (১৩)।

খোশালপুর সীমান্ত থেকে আটক হয়েছেন: বাগেরহাট জেলার মোড়েলগঞ্জ থানার বরিশাল গ্রামের আব্দুর রউফ হাওলাদারের ছেলে শহিদুল ইসলাম (৪৫), তার স্ত্রী শিউলি আক্তার (৩৪) ও মেয়ে কুলছুম (১৫) এবং পিরোজপুর জেলার জিয়ানগর থানার দক্ষিণ ভবানিপুর গ্রামের আব্দুস সুবহান মাঝির ছেলে রাসেল মাঝি (২০)।

আটককৃতদের ঝিনাইদহ জেলার মহেশপুর থানায় মামলা দায়েরের পর তাদেরকে মহেশপুর মহিলা কলেজে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে রাখা হয়েছে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com