1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০২:২৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
বিলাসিতা ছেড়ে শ্রমিকদের কল্যাণে বিশেষ নজর দিতে শিল্প মালিকদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর জনস্বার্থকে অগ্রাধিকার দিতে রাজনৈতিক দলগুলোর প্রতি আহ্বান রাষ্ট্রপতির ভোটার ছাড়া ভোট চুন ছাড়া পান খাওয়ার মতো: ইসি রাশেদা রাজধানীর ৩৫ হাজার রিকশাচালক পাচ্ছেন ছাতা ও স্যালাইন ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের বাংলাদেশের চিকিৎসা খাতে থাই বিনিয়োগ চেয়েছেন প্রধানমন্ত্রী যাত্রাবাড়িতে পপুলার ও বলাকা আবাসিক হোটেলে মাদক বেচা-কেনা ও সেবনের মেলা মিলেছে বসেছে নারী বেচা-কেনার হাট বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা আসামী প্রকাশ্যে ঘোরাফেরা করলেও মামলার তদন্ত কর্মকর্তা খুজে পায় না

৩০০ বোতল ফেনসিডিল ভর্তি প্রাইভেটকারসহ দুই যুবক গ্রেফতার

  • আপডেট সময় শনিবার, ২৯ মে, ২০২১, ১২.১৭ পিএম
  • ৩১৪ বার পড়া হয়েছে
৩০০ বোতল ফেনসিডিল ভর্তি প্রাইভেটকারসহ দুই যুবক গ্রেফতার

সিএনএম প্রতিনিধিঃ

দিনাজপুরের বিরামপুরে ফেনসিডিল ভর্তি প্রাইভেটকারসহ দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (২৯ মে) গোবিন্দগঞ্জ মহাসড়কের কলাবাগান রাস্তার ওপর থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার সুমন হোসেন (২৯) শহরের পূর্ব জগন্নাথপুর মহল্লার সাইদুলের ছেলে ও আলমগীর (২৬) উপজেলার কাটলা ইউনিয়নের মাধুপুর গ্রামের তোফাজ্জলের ছেলে।

পুলিশ জানায়, কালো রঙের একটি প্রাইভেটকারে ফেনসিডিল পাচার হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অবস্থান নেয় পুলিশ। ভোর সাড়ে ৪টার দিকে ওই স্থান দিয়ে যাওয়ার সময় প্রাইভেটকারটির থামিয়ে তল্লাশি চালানো হয়। পরে কারের পেছনে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ৩০০ বোতল ফেনসিডিল উদ্ধারসহ কারের চালক সুমন হোসেনকে গ্রেফতার করা হয়। পরে তার দেয়া তথ্যমতে সীমান্ত এলাকা থেকে মাদক কারবারি আলমগীকে গ্রেফতার করে।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত বলেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে তাদের দুপুরে কারাগারে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com