1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শনিবার, ০৪ মে ২০২৪, ০৯:৩০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
উপজেলা নির্বাচনে স্বজনপ্রীতি প্রশ্রয় দিব না: কাদের উপজেলা নির্বাচনে জনগণ যাতে তাদের পছন্দের প্রতিনিধি নির্বাচিত করতে পারে : প্রধানমন্ত্রী বিলাসিতা ছেড়ে শ্রমিকদের কল্যাণে বিশেষ নজর দিতে শিল্প মালিকদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর জনস্বার্থকে অগ্রাধিকার দিতে রাজনৈতিক দলগুলোর প্রতি আহ্বান রাষ্ট্রপতির ভোটার ছাড়া ভোট চুন ছাড়া পান খাওয়ার মতো: ইসি রাশেদা রাজধানীর ৩৫ হাজার রিকশাচালক পাচ্ছেন ছাতা ও স্যালাইন ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের বাংলাদেশের চিকিৎসা খাতে থাই বিনিয়োগ চেয়েছেন প্রধানমন্ত্রী যাত্রাবাড়িতে পপুলার ও বলাকা আবাসিক হোটেলে মাদক বেচা-কেনা ও সেবনের মেলা মিলেছে বসেছে নারী বেচা-কেনার হাট বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর

দেড় কোটি খরচে করে বানিয়েছেন পারফেক্ট নিতম্ব

  • আপডেট সময় মঙ্গলবার, ১৮ মে, ২০২১, ৮.০২ এএম
  • ২৮৪ বার পড়া হয়েছে
দেড় কোটি খরচে করে বানিয়েছেন পারফেক্ট নিতম্ব

সিএনএম ডেস্কঃ

স্টেফানি ২৭ বছর বয়সী। মার্কিন যুক্তরাষ্ট্রের লাস ভেগাসে থাকেন। এখন এটি খবর। কারণ … তার নিতম্বের আকার বাড়ানোর জন্য তিনি একটি বিশেষ অপারেশন করেছিলেন।এ জন্য ব্যয় করা হয়েছিল দেড় কোটি টাকা। ফেল কড়ি মাখো তেল আর কাকে বলে, যেমন টাকা ঢেলেছেন , তেমনিই হুড়মুড়িয়ে আকার বেড়ে সুডৌল হয়েছে তাঁর নিতম্বও৷ এরপর আর ফিরে তাকাতে হয়নি। এই অপারেশন পিছনে একটি বিশাল ব্যবসায়িক পরিকল্পনা ছিল৷ (image credit – instagram – stephaniepalomares_)
দীর্ঘদিন ধরেই তিনি পারফেক্ট নিতম্ব বানানোর চক্করে ছিলেন তিনি৷ প্রথমে ঘরোয়া টোটকা, খাওয়া দাওয়া দিয়ে এই কাজ হাসিল করতে চেয়েছিলেন সুন্দরী৷ (image credit – instagram – stephaniepalomares_)

এরপর অস্ত্রোপচারের রাস্তায় হাঁটেন তিনি৷ এই অস্ত্রোপচারের পর তাঁর শরীরের কার্ভে ব্যাপক পরিবর্তন আসে৷ এরপর তিনি বেশ কিছু দিন বিশ্রামে রয়েছেন৷ (image credit – instagram – stephaniepalomares_)

এরপরেই তিনি বাজারে নিজের ছবি বিক্রি করতে শুরু করেন৷ তার থেকে রোজগারও শুরু হয় দেদার৷ (image credit – instagram – stephaniepalomares_)

এই মুহূর্তে তাঁর একটি সুবিশাল ও বিস্তৃত ভিলার মালকিন৷ (image credit – instagram – stephaniepalomares_)

স্টেফানি এই ছবির দুনিয়ায় আসার পর প্রচুর ফ্যান যেমন পেয়েছেন তেমনিই প্রচুর সমালোচকও পেয়েছেন৷ (image credit – instagram – stephaniepalomares_)

তাঁদের বক্তব্য এই পুরো শরীরই কৃত্রিম৷ (image credit – instagram – stephaniepalomares_)
তবে এসবকে কেয়ার করতে নারাজ তিনি৷ তিনি নিজের এই সৌন্দর্য্যে নিজেকে জড়িয়ে নিয়েছেন৷ আর সেই সৌন্দর্য্যপিয়াসীদের ছবি দিয়ে রোজগারও করছেন প্রচুর৷ (image credit – instagram – stephaniepalomares_)

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com