1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৮:১৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

বড় ব্যবধানে জয় পেয়েছে ব্রাজিল

  • আপডেট সময় বুধবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৪, ১১.৪৬ এএম
  • ১৫ বার পড়া হয়েছে

সিএনএম ডেস্কঃ

ছেলেদের ফুটবল বিশ্বকাপ এবং ফুটসাল বিশ্বকাপেও পাঁচবার শিরোপা জিতেছে ব্রাজিল। এবার ফুটসাল বিশ্বকাপে রীতিমতো যেন উড়ছে দলটি। উজবেকিস্তানে অনুষ্ঠিত ফুটসাল বিশ্বকাপের গ্রুপ পর্বের তিনটি ম্যাচে ১৮ গোল করেছে ব্রাজিল। রাউন্ড অব সিক্সটিনের ম্যাচেও করেছে ৫টি গোল।

শেষ ম্যাচে কোস্টারিকার বিপক্ষে ৫-০ গোলের ব্যবধানে বড় জয় পেয়েছে ব্রাজিল। অবশ্য ইনজুরির কারণে দলের সেরা খেলোয়াড় পিটো এই ম্যাচে খেলতে পারেননি। তবে সেটা ম্যাচের ফলাফলে খুব একটা প্রভাব পড়েনি।

খেলা শুরুর ৫ মিনিটে মার্সেলের গোলে লিড পায় ব্রাজিল। গোলটির মধ্য দিয়ে আসরে নিজের ৯ম গোল করেছেন এই তারকা। ফিলিপে ভ্যালেরিও ১২ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন। লিয়ান্দ্রো লিনোর পা থেকে গোল আসে ম্যাচের ২৮ মিনিটে। আর নেগুইনগো পরে করেন জোড়া গোল।

কোস্টারিকার বিপক্ষে ম্যাচটির মাধ্যমে নিশ্চিত হয়েছে ব্রাজিলের কোয়ার্টার ফাইনাল। ইরান ও মরক্কো ম্যাচের জয়ী দলের সঙ্গে শেষ আটের ম্যাচে মুখোমুখি হবে ব্রাজিল।

এ ছাড়া আরেক ম্যাচে নেদারল্যান্ডসকে ৩-১ গোলে হারিয়েছে ইউক্রেন। স্পেন ও ভেনেজুয়েলা ম্যাচের জয়ী দলের সঙ্গে শেষ আটে খেলবে তারা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com