1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১১:৪৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
বিদেশী সাহায্যপ্রাপ্ত প্রকল্পগুলো দ্রুত সম্পন্ন করার নির্দেশ প্রধানমন্ত্রীর টেকসই উন্নয়নের জন্য কার্যকর জনসংখ্যা ব্যবস্থাপনা চান প্রধানমন্ত্রী সরকারি বরাদ্দকৃত অর্থ নকল কাগজ তৈরি পূর্বক আত্মসাৎ ও লুটপাট তিতাসে দাবিকৃত চাঁদা না দেয়ায় গুলাগুলি, দুই ভাই আহত হজ যাত্রীদের ভিসা অনুমোদনের সময় বাড়াতে সৌদি আরবের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর শিক্ষার্থীদের মেধা বিকাশে মুখস্ত শিক্ষার ওপর নির্ভরতা কমাতে পাঠ্যক্রমে পরিবর্তন আনা হচ্ছে : প্রধানমন্ত্রী দেশের উন্নয়ন ত্বরান্বিত করতে টেকসই কৌশল উদ্ভাবনের আহ্বান প্রধানমন্ত্রীর আওয়ামী লীগ মাঠে না থাকলে বিএনপি সন্ত্রাসী কর্মকান্ড চালাবে : ওবায়দুল কাদের আজিজ মোহাম্মদ ভাইসহ তিনজনের যাবজ্জীবন গণমাধ্যমের তথ্য প্রাপ্তির অধিকার নিশ্চিত করা হবে

ফেনসিডিলসহ আটক দুই

  • আপডেট সময় সোমবার, ৮ এপ্রিল, ২০২৪, ৪.২০ পিএম
  • ১১১ বার পড়া হয়েছে

সিএনএমঃ

রূপগঞ্জ থানাধীন বড়ালোপাড়াগাঁও এলাকায় বিশেষ অভিযান পরিচালনা অবৈধ মাদকদ্রব্য ফেনসিডিলসহ ০২ জন মাদক ব্যবসায়ী র‌্যাব ১১, সিপিএসসি, নারায়ণগঞ্জ কর্তৃক গ্রেফতার।

র‌্যাব-১১, সিপিএসসি, নারায়ণগঞ্জ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ০৮ এপ্রিল ২০২৪ ইং তারিখে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন বড়ালোপাড়াগাঁও এলাকায় অভিযান পরিচালনা করে অবৈধ মাদকদ্রব্য ৪৭ (সাতচল্লিশ) বোতল ফেন্সিডিলসহ ০২ জন ব্যক্তিকে হাতে নাতে আটক করা হয়। আটককৃত আসামী ১। আব্দুল্লা আল মামুন (২৩), পিতা-আব্বাস আলী, সাং-বড়ালোপাড়াগাঁও, থানা-রূপগঞ্জ, জেলা-নারায়ণগঞ্জ, ২। মোঃ আশিক (১৯), পিতা-নিজাম উদ্দিন, স্থায়ী সাং-বাউরিয়া, থানা-সন্দ্বীপ, জেলা-চট্টগ্রাম, এ/পি-ভূঁইয়া মসজিদ, স্টাফ কোয়াটার্স, থানা-ডেমরা, ডিএমপি, ঢাকা।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীদ্বয় জানায় যে, তারা উভয়ই পেশাদার মাদক ব্যবসায়ী। তারা পরস্পর যোগসাজোশে দীর্ঘদিন যাবৎ অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিল ঢাকা ও নারায়ণগঞ্জ সহ দেশে বিভিন্ন এলাকায় বিক্রয় ও সরবরাহ করে আসছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যহত থাকবে।

গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com