1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শনিবার, ০৪ মে ২০২৪, ১১:৫৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
মুসলিম উম্মাহর একাত্মতা ফিলিস্তিন সংকট সমাধানে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারে : পররাষ্ট্রমন্ত্রী উপজেলা নির্বাচনে স্বজনপ্রীতি প্রশ্রয় দিব না: কাদের উপজেলা নির্বাচনে জনগণ যাতে তাদের পছন্দের প্রতিনিধি নির্বাচিত করতে পারে : প্রধানমন্ত্রী বিলাসিতা ছেড়ে শ্রমিকদের কল্যাণে বিশেষ নজর দিতে শিল্প মালিকদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর জনস্বার্থকে অগ্রাধিকার দিতে রাজনৈতিক দলগুলোর প্রতি আহ্বান রাষ্ট্রপতির ভোটার ছাড়া ভোট চুন ছাড়া পান খাওয়ার মতো: ইসি রাশেদা রাজধানীর ৩৫ হাজার রিকশাচালক পাচ্ছেন ছাতা ও স্যালাইন ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের বাংলাদেশের চিকিৎসা খাতে থাই বিনিয়োগ চেয়েছেন প্রধানমন্ত্রী যাত্রাবাড়িতে পপুলার ও বলাকা আবাসিক হোটেলে মাদক বেচা-কেনা ও সেবনের মেলা মিলেছে বসেছে নারী বেচা-কেনার হাট

শিশুকে অপহরণের ১০ ঘণ্টা পর অচেতন অবস্থায় উদ্ধার

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১ এপ্রিল, ২০২১, ৬.০৭ এএম
  • ২৩৬ বার পড়া হয়েছে
শিশুকে অপহরণের ১০ ঘণ্টা পর অচেতন অবস্থায় উদ্ধার

সিএনএম প্রতিবেদকঃ

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় কাজী আবদুল আজিজ ফারহান (৪) নামের এক শিশুকে অপহরণের ১০ ঘণ্টা পর অচেতন অবস্থায় উদ্ধার করা হয়েছে। বুধবার (৩১ মার্চ) বিকালে উপজেলা শহরের কলেজপাড়া থেকে ওই শিশুকে অপহরণ করা হয়।

অপহৃত শিশু ফারহান উপজেলার কলেজপাড়ার দন্ত চিকিৎসক কাজী সজিবের একমাত্র ছেলে।

পরিবার জানায়, বুধবার অপহরণের কয়েক ঘণ্টার মাথায় ফারহানের মুক্তিপণ হিসেবে ১০ লাখ টাকা দাবি করে অপহরণকারীরা। ওইদিন রাত ৩টায় শহরের এক কবিরাজের বাড়ি থেকে ফারহানকে উদ্ধার করা হয়। এ ঘটনায় শিশুর এক চাচাসহ পাঁচজনকে আটক করেছে পুলিশ।

পুলিশ জানায়, বুধবার বেলা ৫টায় বাড়ির পাশে খেলছিল ফারহান। এসময় অজ্ঞাত দু’জন জুসের প্যাকেট দিয়ে তাকে মোটরসাইকেলে তুলে নিয়ে যায়।

অপহরণের প্রায় আড়াই ঘণ্টা পর সন্ধ্যা সাড়ে ৭টায় ফারহানের বাবার মোবাইল ফোনে কল দেন এক ব্যক্তি। এসময় ফারহানের মুক্তিপণ হিসেবে ১০ লাখ টাকা দাবি করা হয়। টাকা না দিলে ফারহানকে হত্যা করা হবে বলেও সতর্ক করে দেন তিনি।

রাত ৩টায় শহরের পিলখানার কাছে কবিরাজ মিজানের বাড়ি থেকে ফারহানকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com