1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১১:৫৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

৯৭ বোতল ফেন্সিডিল ও ২২ বোতল বিদেশী মদসহ আটক ২

  • আপডেট সময় মঙ্গলবার, ৩ অক্টোবর, ২০২৩, ৮.৩৫ পিএম
  • ১২৬ বার পড়া হয়েছে

সিএনএমঃ
অভিনব কৌশলে স্কুটির টায়ার ও সিট কভারে মাদক পরিবহন কালে ৯৭ বোতল ফেন্সিডিল ও ২২ বোতল বিদেশী মদসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে ফরিদপুরের মধুখালি ও ঢাকার কেরানীগঞ্জ থেকে আটক করেছে র‌্যাব-১০; মাদক পরিবহনে ব্যবহৃত স্কুটি জব্দ।

গতকাল সোমবার ( ২ অক্টোবর) দুপুরে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ফরিদপুর জেলার মধুখালি এলাকায় একটি অভিযান পরিচালনা করে আনুমানিক ১,৯৪,০০০/- (এক লক্ষ চুরানব্বই হাজার) টাকা মূল্য মানের ৯৭ (সাতানব্বই) বোতল ফেনসিডিলসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।
গ্রেফতারকৃত ব্যক্তির নাম মোঃ নাজিবুল হোসেন @নাজমুল (৫২) বলে জানা যায়। এসময় তার নিকট থেকে মাদক পরিবহনে ব্যবহৃত ০১টি স্কুটি জব্দ এবং ০৩টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

এছাড়াও একই দিনে বিকালে র‌্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল ঢাকা জেলার কেরাণীগঞ্জ মডেল এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে আনুমানিক ৫০,০০০/- (পঞ্চাশ হাজার) টাকা মূল্য মানের ২২ (বাইশ) বোতল বিদেশী মদসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তির নাম মোঃ রাসেল (৩১) বলে জানা যায়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com