1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১২:১৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
বিলাসিতা ছেড়ে শ্রমিকদের কল্যাণে বিশেষ নজর দিতে শিল্প মালিকদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর জনস্বার্থকে অগ্রাধিকার দিতে রাজনৈতিক দলগুলোর প্রতি আহ্বান রাষ্ট্রপতির ভোটার ছাড়া ভোট চুন ছাড়া পান খাওয়ার মতো: ইসি রাশেদা রাজধানীর ৩৫ হাজার রিকশাচালক পাচ্ছেন ছাতা ও স্যালাইন ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের বাংলাদেশের চিকিৎসা খাতে থাই বিনিয়োগ চেয়েছেন প্রধানমন্ত্রী যাত্রাবাড়িতে পপুলার ও বলাকা আবাসিক হোটেলে মাদক বেচা-কেনা ও সেবনের মেলা মিলেছে বসেছে নারী বেচা-কেনার হাট বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা আসামী প্রকাশ্যে ঘোরাফেরা করলেও মামলার তদন্ত কর্মকর্তা খুজে পায় না

১ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার ২

  • আপডেট সময় শুক্রবার, ১১ নভেম্বর, ২০২২, ৬.০৪ পিএম
  • ১৬৪ বার পড়া হয়েছে

সিএনএমঃ
রাজধানীর গুলশান এলাকা হতে ডাকাতি মামলার পলাতক আসামী ও ১ হাজার পিস ইয়াবাসহ ০২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০।
গতকাল বৃহস্পতিবার র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানীর গুলশান থানাধীন পুলিশ প্লাজা কনকর্ড শপিং মল এলাকায় একটি অভিযান পরিচালনা করে ০২টি ডাকাতি মামলা ও ১টি হত্যার চেষ্টাসহ চুরি মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী ও আনুমানিক ৩ লক্ষ টাকা মূল্যের ১ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।
গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম: শফিক মিয়া (৪২) ও মোঃ কবির আহমেদ বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ১টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত আসামী শফিক উক্ত ডাকাতি মামলার সাথে তার সম্পৃক্ততার সত্যতা স্বীকার করে। সে ডাকাতি মামলা রুজুর হওয়ায় পর থেকে মামলা বিচারকার্য হতে নিজেকে বাচানোর জন্য দীর্ঘদিন যাবৎ বিভিন্ন এলাকায় লুকিয়ে ছিল। এছাড়া গ্রেফতারকৃত আসামীরা নিজেদেরকে আত্মগোপনে রেখে বেশ কিছুদিন যাবৎ গুলশানসহ আশপাশের বিভিন্ন এলাকায় ইয়াবাসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল বলে জানা যায়।
গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় একটি মাদক মামলা রুজসহ আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হয়েছে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com