1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০১:৪৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
ঢাকায় ব্যাটারিচালিত রিকশা চলাচলের অনুমতি দিয়েছেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের সামান্য অর্থ বাঁচাতে গিয়ে বর্জ্য ব্যবস্থাপনাকে উপেক্ষা করে দেশ ধ্বংস করবেন না : প্রধানমন্ত্রী জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন: রাষ্ট্রপতি ষড়যন্ত্র মোকাবেলা করে আওয়ামী লীগ দেশকে এগিয়ে নিয়ে যাবে : প্রধানমন্ত্রী বিদেশী সাহায্যপ্রাপ্ত প্রকল্পগুলো দ্রুত সম্পন্ন করার নির্দেশ প্রধানমন্ত্রীর টেকসই উন্নয়নের জন্য কার্যকর জনসংখ্যা ব্যবস্থাপনা চান প্রধানমন্ত্রী সরকারি বরাদ্দকৃত অর্থ নকল কাগজ তৈরি পূর্বক আত্মসাৎ ও লুটপাট তিতাসে দাবিকৃত চাঁদা না দেয়ায় গুলাগুলি, দুই ভাই আহত হজ যাত্রীদের ভিসা অনুমোদনের সময় বাড়াতে সৌদি আরবের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর শিক্ষার্থীদের মেধা বিকাশে মুখস্ত শিক্ষার ওপর নির্ভরতা কমাতে পাঠ্যক্রমে পরিবর্তন আনা হচ্ছে : প্রধানমন্ত্রী

কোটি টাকা মূল্যমানের জাল নোটসহ ৩ জন গ্রেফতার

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২২, ৬.৩৯ পিএম
  • ১৪৭ বার পড়া হয়েছে

সিএনএমঃ
কোটি টাকা মূল্যমানের জাল নোটসহ ৩ জন জালনোটের কারবারিকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর গোয়েন্দা লালবাগ বিভাগ।
গ্রেফতারকৃতদের নাম মোঃ মজিবুর রহমান, মোঃ শাকিল রহমান ওরফে আঃ রহমান ও মোঃ রাসেল উদ্দীন ওরফে রাসেল সরদার।
গতকাল বুধবার (১৪ সেপ্টেম্বর) রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল ও গাজীপুর মহানগরের গাছা এলাকায় ধারাবাহিক অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেফতার করে গোয়েন্দা লালবাগ বিভাগের সংঘবদ্ধ অপরাধ ও গাড়ি চুরি প্রতিরোধ টিম।
বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে ডিএমপির ডিবি কম্পাউন্ডে নিজ কার্যালয়ে সাংবাদিকদের সাথে আলাপকালে এ বিষয়ে বিস্তারিত জানান অতিরিক্ত পুলিশ কমিশনার (গোয়েন্দা) মোহাম্মদ হারুন অর রশীদ, বিপিএম (বার), পিপিএম (বার)।
অতিরিক্ত পুলিশ কমিশনার বলেন, বুধবার দুপুরে তেজগাঁও শিল্লাঞ্চল থানার কুনিপাড়া এলাকায় তিনজন জাল নোটের কারবারি জাল নোট বিক্রয়ের জন্য অবস্থান করছে মর্মে তথ্য পায় ডিবি লালবাগ। এমন তথ্যের ভিত্তিতে উক্ত স্থানে অভিযান চালায় ডিবি। ডিবির উপস্থিতি টের পেয়ে পালানোর সময় মজিবুর, শাকিল ও রাসেলকে গ্রেফতার করা হয়। এসময় তাদের হেফাজত হতে ৬ লাখ টাকা মূল্যমানের জাল টাকা উদ্ধার করা হয়। পরবর্তী সময়ে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে গাজীপুর মহানগরের গাছা থানা এলাকায় অভিযান পরিচালনা করে আরও ৯৪ লাখ ২৫ হাজার জাল নোট ও জাল টাকা তৈরির কাজে ব্যবহৃত ১ টি ল্যাপটপ, ১ টি কালার প্রিন্টার, ২টি পারটেক্স বোর্ড, ৫টি ডাইসসহ অন্যান্য সরঞ্জামাদি উদ্ধার পূর্বক জব্দ করা হয়।
প্রথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য সম্পর্কে তিনি বলেন, গ্রেফতারকৃতদের প্রত্যেকের নামে একাধিক জাল টাকার মামলা রয়েছে। আসন্ন দুর্গা পূজাকে সামনে রেখে তারা এই বিপুল পরিমাণ জাল টাকা তৈরি করেছিল।
তেজগাঁও শিল্পাঞ্চল থানায় রুজুকৃত মামলায় গ্রেফতারকৃতদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।
গোয়েন্দা লালবাগ বিভাগের উপ-পুলিশ কমিশনার রাজীব আল মাসুদ, বিপিএম এর দিক নির্দেশনায়, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার হাসান আরাফাত, বিপিএম, পিপিএম এর তত্ত্বাবধানে সহকারী পুলিশ কমিশনার মধুসূদন দাসের নেতৃত্বে অভিযানটি পরিচালিত হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com