1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
সোমবার, ০৬ মে ২০২৪, ০৭:০১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সশস্ত্র বাহিনী সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে তাদের আস্থা অর্জন করেছে : প্রধানমন্ত্রী মুসলিম উম্মাহর একাত্মতা ফিলিস্তিন সংকট সমাধানে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারে : পররাষ্ট্রমন্ত্রী উপজেলা নির্বাচনে স্বজনপ্রীতি প্রশ্রয় দিব না: কাদের উপজেলা নির্বাচনে জনগণ যাতে তাদের পছন্দের প্রতিনিধি নির্বাচিত করতে পারে : প্রধানমন্ত্রী বিলাসিতা ছেড়ে শ্রমিকদের কল্যাণে বিশেষ নজর দিতে শিল্প মালিকদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর জনস্বার্থকে অগ্রাধিকার দিতে রাজনৈতিক দলগুলোর প্রতি আহ্বান রাষ্ট্রপতির ভোটার ছাড়া ভোট চুন ছাড়া পান খাওয়ার মতো: ইসি রাশেদা রাজধানীর ৩৫ হাজার রিকশাচালক পাচ্ছেন ছাতা ও স্যালাইন ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের বাংলাদেশের চিকিৎসা খাতে থাই বিনিয়োগ চেয়েছেন প্রধানমন্ত্রী

চার শিক্ষিকাকে হেনস্তার ঘটনায় মূল হোতাসহ আটক ৪

  • আপডেট সময় বুধবার, ১৫ জুন, ২০২২, ১১.১২ এএম
  • ১৩০ বার পড়া হয়েছে

কিশোরগঞ্জের করিমগঞ্জে বিদ্যালয়ে ঢুকে ছাত্রীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় চার শিক্ষিকাকে হেনস্তার ঘটনায় মূল হোতাসহ চারজনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন।

মঙ্গলবার (১৪ জুন) রাতে কিশোরগঞ্জের করিমগঞ্জ ও ঢাকার গুলিস্তান এলাকায় পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। তবে প্রাথমিকভাবে তাদের নাম-পরিচয় জানায়নি র‍্যাব।

র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক আ ন ম ইমরান খান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, কিশোরগঞ্জের করিমগঞ্জের কাদিরজঙ্গল ইউনিয়নের জঙ্গলবাড়ি উচ্চ বিদ্যালয়ে ঢুকে দুই ছাত্রীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় ৪ শিক্ষিকাকে হেনস্তার ঘটনার মূল হোতাসহ চারজনকে আটক করা হয়েছে।

রাজধানীর কারওয়ানবাজারে র‌্যাব মিডিয়া সেন্টারে বুধবার (১৫ জুন) বেলা সাড়ে ১১টায় সংবাদ সম্মেলনের মাধ্যমে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে বলেও জানান আ ন ম ইমরান খান।

প্রসঙ্গত, করিমগঞ্জের কাদিরজঙ্গল ইউনিয়নের জঙ্গলবাড়ী উচ্চ বিদ্যালয়ের দুই ছাত্রীকে বিদ্যালয়ে আসা-যাওয়ার পথে ৩-৪ বখাটে প্রায়ই উত্ত্যক্ত করত। মোবাইলফোনে তাদের ছবিও তুলত। রোববার প্রথম সাময়িক পরীক্ষা চলাকালীন বখাটেরা বিদ্যালয়ে প্রবেশ করে দুই ছাত্রীর সঙ্গে দেখা করে। এ দৃশ্য দেখে শিক্ষিকা শাহনাজ পারভীন-১, শাহনাজ পারভীন-২, লাভলী রাণি পাল ও তানিয়া ছিদ্দিকী তাদের বিদ্যালয় থেকে বের হয়ে যেতে বলেন।

ছুটি শেষে চার শিক্ষিকা অটোরিকশাযোগে বাড়ি ফেরার পথে দেওয়ানগঞ্জ বাজার সংলগ্ন তালিয়াপাড়া এলাকায় পৌঁছালে বখাটেরা অটোরিকশাটি থামায়। পরে শিক্ষিকাদের শরীরে গোবর ও কাঁদা মিশ্রিত ময়লা পানি ছুড়ে মারে

এ ঘটনায় শিক্ষিকা শাহনাজ পারভীন-১ সন্ধ্যার পর তার ব্যক্তিগত ফেসবুক আইডি থেকে একটি পোস্ট করলে প্রতিবাদের ঝড় ওঠে। বখাটেদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয় সেই পোস্টের কমেন্ট বক্সে।

এ ঘটনার প্রতিবাদে সোমবার বেলা ১১টার দিকে বিদ্যালয়ের শিক্ষার্থীরা পরীক্ষা বন্ধ রেখে স্কুল প্রাঙ্গণে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচি পালন করে। জড়িতদের অবিলম্বে গ্রেপ্তারসহ দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানায় তারা।

ঘটনার খবর পেয়ে জঙ্গলবাড়ী উচ্চ বিদ্যালয়ে গিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা পলাশ কুমার বসু, করিমগঞ্জ সার্কেলের এএসপি ইফতেখারুল ইসলাম, করিমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামসুল আলম সিদ্দিকী, কাদিরজঙ্গল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ উদ্দিনসহ বিচারের আশ্বাস দিলে কর্মসূচি স্থগিত করে শিক্ষার্থীরা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com