1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
রবিবার, ১৯ মে ২০২৪, ১০:২৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন: রাষ্ট্রপতি ষড়যন্ত্র মোকাবেলা করে আওয়ামী লীগ দেশকে এগিয়ে নিয়ে যাবে : প্রধানমন্ত্রী বিদেশী সাহায্যপ্রাপ্ত প্রকল্পগুলো দ্রুত সম্পন্ন করার নির্দেশ প্রধানমন্ত্রীর টেকসই উন্নয়নের জন্য কার্যকর জনসংখ্যা ব্যবস্থাপনা চান প্রধানমন্ত্রী সরকারি বরাদ্দকৃত অর্থ নকল কাগজ তৈরি পূর্বক আত্মসাৎ ও লুটপাট তিতাসে দাবিকৃত চাঁদা না দেয়ায় গুলাগুলি, দুই ভাই আহত হজ যাত্রীদের ভিসা অনুমোদনের সময় বাড়াতে সৌদি আরবের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর শিক্ষার্থীদের মেধা বিকাশে মুখস্ত শিক্ষার ওপর নির্ভরতা কমাতে পাঠ্যক্রমে পরিবর্তন আনা হচ্ছে : প্রধানমন্ত্রী দেশের উন্নয়ন ত্বরান্বিত করতে টেকসই কৌশল উদ্ভাবনের আহ্বান প্রধানমন্ত্রীর আওয়ামী লীগ মাঠে না থাকলে বিএনপি সন্ত্রাসী কর্মকান্ড চালাবে : ওবায়দুল কাদের

অনেক ষড়যন্ত্র হবে, নেতাকর্মীদের সতর্ক থাকতে হবে

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২ জুন, ২০২২, ১০.৫৩ এএম
  • ১৩৫ বার পড়া হয়েছে

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, এখন অনেক ষড়যন্ত্র হবে তাই আওয়ামী লীগের নেতাকর্মীদের নির্দেশ দেওয়া হয়েছে, তারা যেন সতর্কতার সঙ্গে গঠনমূলকভাবে সেই সব কাজের মোকাবিলা করতে পারে।

বুধবার প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সভা শেষে গণভবনের গেটে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

তোফায়েল আহমেদ বলেন, আমরা আলোচনা করেছি পদ্মা ব্রিজের উদ্বোধন হবে ২৫ জুনে। আমাদের আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী ২৩ জুন সেটা নিয়ে বিভিন্ন কর্মসূচি সম্পর্কে আলোচনা হয়েছে। সবচেয়ে বেশি আলোচনা হয়েছে আমাদের সংগঠন নিয়ে। তৃর্ণমূল পর্যন্ত আমাদের সংগঠনকে শক্তিশালী করতে হবে। বাংলাদেশ আওয়ামী লীগ একটা শক্তিশালী রাজনৈতিক দল। আমাদের নিয়ে অনেক ষড়যন্ত্র হবে। আওয়ামী লীগের নেতাকর্মীদের নির্দেশ দেওয়া হয়েছে তারা যেন সতর্কতার সঙ্গে গঠনমূলকভাবে সেই সব কাজের মোকাবিলা করতে পারে।

সভা সম্পর্কে তিনি বলেন, অত্যন্ত সুন্দর, গঠনমূলক আলোচনা হয়েছে। আমরা ৫ ঘণ্টার বেশি আলোচনা করেছি। আমরা আমাদের নেতাকর্মীদের সতর্ক থাকতে বলেছি। যেমন বিশ্ববিদ্যালয়ে ছাত্রদল-ছাত্রলীগের মধ্যে যে একটা ভুল বোঝাবুঝি সেখানেও আমাদের ছাত্রলীগকে নির্দেশ দেওয়া হয়েছে তারা যেন সতর্কতার সঙ্গে চলে। কারণ অনেকেই রাজনৈতিক মাঠে এখন লাশ চায়। সব কিছু মিলিয়ে একটা খুব ভালো আলোচনা হয়েছে আজকে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com