1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:০৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
উপজেলা নির্বাচনে জনগণ যাতে তাদের পছন্দের প্রতিনিধি নির্বাচিত করতে পারে : প্রধানমন্ত্রী বিলাসিতা ছেড়ে শ্রমিকদের কল্যাণে বিশেষ নজর দিতে শিল্প মালিকদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর জনস্বার্থকে অগ্রাধিকার দিতে রাজনৈতিক দলগুলোর প্রতি আহ্বান রাষ্ট্রপতির ভোটার ছাড়া ভোট চুন ছাড়া পান খাওয়ার মতো: ইসি রাশেদা রাজধানীর ৩৫ হাজার রিকশাচালক পাচ্ছেন ছাতা ও স্যালাইন ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের বাংলাদেশের চিকিৎসা খাতে থাই বিনিয়োগ চেয়েছেন প্রধানমন্ত্রী যাত্রাবাড়িতে পপুলার ও বলাকা আবাসিক হোটেলে মাদক বেচা-কেনা ও সেবনের মেলা মিলেছে বসেছে নারী বেচা-কেনার হাট বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা

অনলাইনে ওষুধ বিক্রির নামে প্রতারণা, গ্রেপ্তার ২

  • আপডেট সময় বুধবার, ২৫ মে, ২০২২, ১০.২৭ এএম
  • ১৪৭ বার পড়া হয়েছে

সাভারের আশুলিয়ায় অনলাইনে ওষুধ বিক্রির নামে প্রতারণার অভিযোগে একটি ই-কর্মাস প্রতিষ্ঠানের মালিকসহ দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (২৪ মে) বিকেলে আশুলিয়ার জামগড়ায় অবস্থিত স্বাধীন ট্রেড ইন্টারন্যাশনাল লিমিটেড থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন- মাদারীপুর সদর থানার পাঁচখোলা গ্রামের আলী হোসেনের ছেলে ইলিয়াস মৃধা (৩৬)। তিনি প্রতিষ্ঠািটির স্বত্বাধিকারী। অন্যজন হলেন ঝালকাঠি সদর থানার দক্ষিণ মানকশা গ্রামের আব্দুল জলিলের ছেলে মো. জাহিদুল ইসলাম (৩২)। তিনি প্রতিষ্ঠানটির ডিলার ছিলেন। এ ঘটনায় লুৎফর রহমান নামে আরও একজন পলাতক রয়েছেন।

ভুক্তভোগী সাজু মিয়া বলেন, আমি কয়েক ধাপে প্রায় সাড়ে ৩ লাখ টাকা বিনিয়োগ করি। তারা বলেছিল, অনলাইনে তারা ওষুধ বিক্রি করেন। তাদের একটি ওয়েবসাইট আছে। একটি আইডি নম্বরও খুলে দেন তারা। লাভের একটি অংশ প্রতিদিন আমার আইডিতে জমা হওয়ার কথা ছিল। কিন্তু দীর্ঘ দিন পার হলেও কোনো টাকা জমা হয়নি। নগদ টাকা ফিরে চাইলেও তারা তালবাহানা শুরু করেন। পরে খোঁজ নিয়ে জানতে পারি, তারা অনলাইন সাইট খুলে প্রতারণা করছে। আমার মতো ৬০০ ভুক্তভোগী তাদের প্রতারণার শিকার হয়েছে। পরে তাদের বিরুদ্ধে আশুলিয়া থানায় লিখিত অভিযোগ করলে পুলিশ দুইজনকে গ্রেপ্তার করে।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) সুব্রত রায় বলেন, অভিযোগের ভিত্তিতে রাতে দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় লুৎফর রহমান নামে আরও একজন পলাতক রয়েছেন। এখন পর্যন্ত ২৪ জন ভুক্তভোগীর সন্ধান পাওয়া গেছে। তাদের কাছ থেকে প্রায় ৩৯ লাখ টাকা হাতিয়ে নিয়েছে চক্রটি। গ্রেপ্তারদের দেওয়া তথ্য মতে তাদের প্রতিষ্ঠানে প্রায় ৬০০ জন বিনিয়োগ করেছে। সব মিলিয়ে প্রায় দুই কোটি টাকা সংগ্রহ করেছে চক্রটি। প্রাথমিকভাবে এটি প্রতারক চক্র বলে জানা গেছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com