1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
সোমবার, ২০ মে ২০২৪, ০৬:২১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সামান্য অর্থ বাঁচাতে গিয়ে বর্জ্য ব্যবস্থাপনাকে উপেক্ষা করে দেশ ধ্বংস করবেন না : প্রধানমন্ত্রী জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন: রাষ্ট্রপতি ষড়যন্ত্র মোকাবেলা করে আওয়ামী লীগ দেশকে এগিয়ে নিয়ে যাবে : প্রধানমন্ত্রী বিদেশী সাহায্যপ্রাপ্ত প্রকল্পগুলো দ্রুত সম্পন্ন করার নির্দেশ প্রধানমন্ত্রীর টেকসই উন্নয়নের জন্য কার্যকর জনসংখ্যা ব্যবস্থাপনা চান প্রধানমন্ত্রী সরকারি বরাদ্দকৃত অর্থ নকল কাগজ তৈরি পূর্বক আত্মসাৎ ও লুটপাট তিতাসে দাবিকৃত চাঁদা না দেয়ায় গুলাগুলি, দুই ভাই আহত হজ যাত্রীদের ভিসা অনুমোদনের সময় বাড়াতে সৌদি আরবের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর শিক্ষার্থীদের মেধা বিকাশে মুখস্ত শিক্ষার ওপর নির্ভরতা কমাতে পাঠ্যক্রমে পরিবর্তন আনা হচ্ছে : প্রধানমন্ত্রী দেশের উন্নয়ন ত্বরান্বিত করতে টেকসই কৌশল উদ্ভাবনের আহ্বান প্রধানমন্ত্রীর

ডাকাতির প্রস্তুতি নেওয়ার সময় ১০ জন গ্রেফতার

  • আপডেট সময় সোমবার, ১৫ মার্চ, ২০২১, ১.১১ পিএম
  • ২৭৬ বার পড়া হয়েছে
ডাকাতির প্রস্তুতি নেওয়ার সময় ১০ জন গ্রেফতার

সিএনএম প্রতিবেদকঃ

ঢাকা জেলার আশুলিয়া ও গাজীপুর জেলার কালিয়াকৈর এলাকা থেকে ভুয়া গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিচয়ে ডাকাতির প্রস্তুতি নেওয়ার সময় ১০ জনকে গ্রেফতার করেছে র‍্যাব-৪। এসময় অস্ত্র ও অবৈধ ওয়াকিটকি উদ্ধার করা হয়েছে।

রোববার (১৪ মার্চ) রাতে এ তথ্য জানিয়েছেন র‍্যাব-৪-এর সহকারী পুলিশ সুপার (এএসপি) জিয়াউর রহমান চৌধুরী।

তিনি জানান, শনিবার দিবাগত রাতে গোপন তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতার ১০ জন হলেন— আশরাফুল ইসলাম (২৫), মো. রুবেল মিয়া (৩০), মো. আপিকুজ্জামান ওরপে শরিফ (৩৮), মো. রফিকুল ইসলাম (৩০), মো. রাসেল মুন্সি (৩০), মো. রুবেল মুন্সি (৩২), মো. সাকিব (১৯), মো. ইউসুফ (২৫), মো. আবু তাহের (৩৮) ও মো. সুমন মিয়া (২৩)।
তাদের কাছ থেকে একটি প্রাইভেটকার,একটি অটোরিকশা, তিনটি ওয়াকিটকি, এক জোড়া হ্যান্ডকাফ ও একটি বেতের লাঠি জব্দ করা হয়।

র‍্যাব-৪ জানায়, শনিবার রাতে সাড়ে ১০টার দিকে গোয়েন্দা তথ্য পাওয়া যায়, ভুয়া ডিবি পুলিশ পরিচয় দিয়ে ১০ জনের একটি চক্র ঢাকা জেলার আশুলিয়া ও গাজীপুর জেলার কালিয়াকৈরের চন্দ্রা এলাকায় ডাকাতির প্রস্ততি নিচ্ছে। এমন তথ্যের ভিত্তিতে র‍্যাব-৪-এর একটি আভিযানিক দল সোয়া ১১টায় ওই এলাকায় পৃথক দুইটি অভিযান পরিচালনা করে ওই ১০ জন ভুয়া ডিবি পুলিশকে গ্রেফতার করতে সক্ষম হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার আসামিরা তাদের অপরাধমূলক কর্মকাণ্ডের তথ্য স্বীকার করেছেন বলে জানিয়েছে পুলিশ।
তারা আরও জানিয়েছেন, দীর্ঘদিন ধরেই রাজধানী ঢাকা, মানিকগঞ্জ, মুন্সীগঞ্জ, বগুড়া, রংপুর, ময়মনসিংহ ও গাজীপুর জেলাসহ বিভিন্ন স্থানে নিজেদেরকে ভুয়া ডিবি পুলিশ পরিচয় দিয়ে অপহরণ, ছিনতাইসহ ডাকাতি কার্যক্রম চালিয়ে আসছিলেন। তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানিয়েছে র‍্যাব-৪।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com