1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শনিবার, ০৪ মে ২০২৪, ০৯:২২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
উপজেলা নির্বাচনে স্বজনপ্রীতি প্রশ্রয় দিব না: কাদের উপজেলা নির্বাচনে জনগণ যাতে তাদের পছন্দের প্রতিনিধি নির্বাচিত করতে পারে : প্রধানমন্ত্রী বিলাসিতা ছেড়ে শ্রমিকদের কল্যাণে বিশেষ নজর দিতে শিল্প মালিকদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর জনস্বার্থকে অগ্রাধিকার দিতে রাজনৈতিক দলগুলোর প্রতি আহ্বান রাষ্ট্রপতির ভোটার ছাড়া ভোট চুন ছাড়া পান খাওয়ার মতো: ইসি রাশেদা রাজধানীর ৩৫ হাজার রিকশাচালক পাচ্ছেন ছাতা ও স্যালাইন ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের বাংলাদেশের চিকিৎসা খাতে থাই বিনিয়োগ চেয়েছেন প্রধানমন্ত্রী যাত্রাবাড়িতে পপুলার ও বলাকা আবাসিক হোটেলে মাদক বেচা-কেনা ও সেবনের মেলা মিলেছে বসেছে নারী বেচা-কেনার হাট বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর

প্রধানমন্ত্রী ও তার পরিবারের নামে প্রতারণার চেষ্টা করলে ব্যবস্থা

  • আপডেট সময় মঙ্গলবার, ১৭ মে, ২০২২, ১০.৩৫ এএম
  • ১০৯ বার পড়া হয়েছে

প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধু পরিবারের কোন সদস্যের নাম ব্যবহার করে প্রতারণার চেষ্টা করা হলে সংশ্লিষ্টদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। সোমবার (১৬ মে) প্রধানমন্ত্রীর কার্যালয়ের বরাত দিয়ে এক বিবৃতিতে এ কথা জানায় তথ্য মন্ত্রণালয়।

বিবৃতিতে বলা হয়, সম্প্রতি লক্ষ্য করা যাচ্ছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, তার বোন শেখ রেহানা এবং তাদের সন্তানদের নাম ব্যবহার করে সরকারি কাজ বা অনুরূপ সুবিধা পাওয়ার চেষ্টা করা হচ্ছে। প্রধানমন্ত্রী ও তার পরিবারের সদস্যদের নাম অবৈধভাবে ব্যবহার করে অনেকে অবৈধ অর্থ লেনদেনের সঙ্গে যুক্ত হচ্ছেন।

বিবৃতিতে আরও বলা হয়, প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধু পরিবারের কোন সদস্য কোন প্রকার ব্যবসা বা অন্যরূপ কোন তদবিরের সঙ্গে সম্পৃক্ত নয়। এ ধরনের অনুরোধ বা তদবির অথবা অবৈধ সুবিধাভোগের চেষ্টা দেখা গেলে প্রতারক সম্পর্কে নিম্নলিখিত কর্মকর্তাদের কাছে তথ্য দেওয়ার অনুরোধ করা হলো।

কর্মকর্তারা হলেন- 

প্রধানমন্ত্রীর একান্ত সচিব-১ মোহাম্মদ সালাহ উদ্দিন, টেলিফোন নম্বর- ৫৫০২৯৪৪০ (অফিস) ও ০১৮৩৩৩৩৩৩৩৭ (মোবাইল)।

প্রধানমন্ত্রীর একান্ত সচিব-২ মনিরা বেগম, টেলিফোন নম্বর- ৫৫০২৯৪১৭ (অফিস) ও ০১৭১১-৮৮৮১৯০ (মোবাইল)।

প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব-১ ইসমাত মাহমুদা, টেলিফোন নম্বর- ৫৫০২৯৪৪২ (অফিস) ও ০১৭১০ ৮২৫৯৮৩ (মোবাইল)।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com