1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শনিবার, ০৪ মে ২০২৪, ০৯:২৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
মুসলিম উম্মাহর একাত্মতা ফিলিস্তিন সংকট সমাধানে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারে : পররাষ্ট্রমন্ত্রী উপজেলা নির্বাচনে স্বজনপ্রীতি প্রশ্রয় দিব না: কাদের উপজেলা নির্বাচনে জনগণ যাতে তাদের পছন্দের প্রতিনিধি নির্বাচিত করতে পারে : প্রধানমন্ত্রী বিলাসিতা ছেড়ে শ্রমিকদের কল্যাণে বিশেষ নজর দিতে শিল্প মালিকদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর জনস্বার্থকে অগ্রাধিকার দিতে রাজনৈতিক দলগুলোর প্রতি আহ্বান রাষ্ট্রপতির ভোটার ছাড়া ভোট চুন ছাড়া পান খাওয়ার মতো: ইসি রাশেদা রাজধানীর ৩৫ হাজার রিকশাচালক পাচ্ছেন ছাতা ও স্যালাইন ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের বাংলাদেশের চিকিৎসা খাতে থাই বিনিয়োগ চেয়েছেন প্রধানমন্ত্রী যাত্রাবাড়িতে পপুলার ও বলাকা আবাসিক হোটেলে মাদক বেচা-কেনা ও সেবনের মেলা মিলেছে বসেছে নারী বেচা-কেনার হাট

তিতুমীর কলেজ ছাত্রলীগ সর্বদা শিক্ষার্থীদের পাশে থাকে : জয়

  • আপডেট সময় মঙ্গলবার, ১৯ এপ্রিল, ২০২২, ১০.৪৩ এএম
  • ১২১ বার পড়া হয়েছে
তিতুমীর কলেজ শাখা ছাত্রলীগ সভাপতি ও সাধারণ সম্পাদকসহ অন্যান্য নেতৃবৃন্দরা শিক্ষকদের সঙ্গে সমন্বয় করে কাজ করে। এছাড়া বাংলাদেশ ছাত্রলীগ শিক্ষাঙ্গনে সবসময় সুষ্ঠু পরিবেশ বজায় রেখে কাজ করে যাবে বলেও আশাবাদ ব্যক্ত করেন আল নাহিয়ান খান জয়।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল উন্মোচন ও নতুন ভবন উদ্বোধন অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন শিক্ষামন্ত্রী ডা. দিপু মনি, শিক্ষা উপমন্ত্রী মহিবুল ইসলাম চৌধুরী, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বিভাগের সচিব মো. আবু বকর ছিদ্দীক, মাধ্যমিক ও উচ্চমাধ্যমিকের মহাপরিচালক প্রফেসর নেহাল আহমেদ, সাবেক সংসদ সদস্য সিরাজুল ইসলাম মোল্লা, কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য প্রমুখ। এতে সভাপতিত্ব করেন তিতুমীর কলেজ অধ্যক্ষ অধ্যাপক তালাত সুলতানা।
শিক্ষামন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে দেশের শিক্ষা, সংস্কৃতি অনেকদূর এগিয়েছে। যা সামনের দিনে আরো এগিয়ে যাবে। শিক্ষার সকল স্তরে মানোন্নয়নের লক্ষ্যে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আমাদের সবাইকে একটা লক্ষ্য স্থির করে দিয়েছেন। আমরা সকলে একযোগে সেই লক্ষে কাজ করতে যাবো। যেনো আমরা সেই লক্ষ্যে পৌঁছুতে পারি। যেন সোনার বাংলা বিনির্মাণ করতে পারি। কারণ দেশ আমাদের সকলের। সবাইকে এগিয়ে আসতে হবে।
তিতুমীর কলেজের প্রসঙ্গ টেনে মন্ত্রী বলেন, আজকে তিতুমীর কলেজে বঙ্গবন্ধুর ম্যুরাল, দুটি ভবন ও শিক্ষার্থীদের দুটি হল উদ্বোধন করেছি। তিতুমীর কলেজ অনেক বড় কলেজ। এখানে অনেক উন্নতি হচ্ছে। আরো হবে বলে আশা করছি। বক্তব্যে তিনি তিতুমীর কলেজ ছাত্রলীগ, কলেজ অধ্যক্ষ ও সাবেক সংসদ সদস্য সিরাজুল ইসলাম মোল্লার প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com