1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শনিবার, ০৪ মে ২০২৪, ০৪:০৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
উপজেলা নির্বাচনে স্বজনপ্রীতি প্রশ্রয় দিব না: কাদের উপজেলা নির্বাচনে জনগণ যাতে তাদের পছন্দের প্রতিনিধি নির্বাচিত করতে পারে : প্রধানমন্ত্রী বিলাসিতা ছেড়ে শ্রমিকদের কল্যাণে বিশেষ নজর দিতে শিল্প মালিকদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর জনস্বার্থকে অগ্রাধিকার দিতে রাজনৈতিক দলগুলোর প্রতি আহ্বান রাষ্ট্রপতির ভোটার ছাড়া ভোট চুন ছাড়া পান খাওয়ার মতো: ইসি রাশেদা রাজধানীর ৩৫ হাজার রিকশাচালক পাচ্ছেন ছাতা ও স্যালাইন ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের বাংলাদেশের চিকিৎসা খাতে থাই বিনিয়োগ চেয়েছেন প্রধানমন্ত্রী যাত্রাবাড়িতে পপুলার ও বলাকা আবাসিক হোটেলে মাদক বেচা-কেনা ও সেবনের মেলা মিলেছে বসেছে নারী বেচা-কেনার হাট বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর

গণতন্ত্র ফেরাতে ঈদের পর কঠোর আন্দোলনে যাবে বিএনপি : দুলু

  • আপডেট সময় শনিবার, ১৬ এপ্রিল, ২০২২, ১১.০৬ এএম
  • ১৯৬ বার পড়া হয়েছে

জনগণের ভোটাধিকার ও দেশে গণতন্ত্র ফেরাতে কঠোর আন্দোলনে যাবে বিএনপি। আসন্ন পবিত্র ঈদুল ফিতরের পর এ আন্দোলন শুরু হবে বলে জানিয়েছেন বিএনপির রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু।

শুক্রবার (১৫ এপ্রিল) বিকেলে চাঁপাইনবাবগঞ্জ টাউন ক্লাব মিলনায়তনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। চাঁপাইনবাবগঞ্জ জেলা বিএনপির আয়োজনে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

আলোচনা সভায় দুলু বলেন, সরকার বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে যে অন্যায়ভাবে মিথ্যা মামলায় আটকে রেখেছে, তা আমেরিকার মানবাধিকার রিপোর্টে উল্লেখ করা হয়েছে। তাই গণবিচ্ছিন্ন এই সরকারের বিরুদ্ধে ঈদের পর ভোটাধিকার ও গণতন্ত্র ফিরিয়ে আনার দাবিতে কঠোর আন্দোলন গড়ে তোলা হবে।

তিনি আরও বলেন, তারেক রহমান ও জোবায়দা রহমানকে নতুন মিথ্যা মামলা দিয়ে জিয়া পরিবারকে নিশ্চিহ্ন করার জন্য সরকার চেষ্টা চালিয়ে যাচ্ছে। কিন্তু জিয়ার নাম মানুষের মন থেকে কোনোদিনই মুছে ফেলা যাবে না। কারণ মানুষ আজ সোচ্চার হচ্ছে, সুতরাং সরকারের অসৎ কোনো উদ্দেশ্য সফল হবে না।

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি প্রসঙ্গে রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেন, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি দ্রুত নিয়ন্ত্রণ করতে না পারলে বাংলাদেশের অবস্থা শ্রীলঙ্কার মতো হবে। সরকারের সঠিক সিদ্ধান্ত না নেওয়া ও সরকারদলীয় এমপি-মন্ত্রীদের লাগামহীন দুর্নীতির কারণে আজকে নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম সাধারণ মানুষের নাগালের বাইরে চলে গেছে।

চাঁপাইনবাবগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক গোলাম জাকারিয়ার সভাপতিত্বে আলোচনা সভা সঞ্চালনা করেন সদস্য সচিব আলহাজ্ব রফিকুল ইসলাম। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন রাজশাহী বিভাগের সহ-সাংগঠনিক সম্পাদক সৈয়দ শাহীন শওকত। এ সময় আরও উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট রফিকুল ইসলাম টিপু, বিএনপি নেতা ও চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার সাবেক মেয়র মাওলানা আলহাজ্ব আব্দুল মতিন প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com