1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বুধবার, ০১ মে ২০২৪, ১১:০৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
বিলাসিতা ছেড়ে শ্রমিকদের কল্যাণে বিশেষ নজর দিতে শিল্প মালিকদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর জনস্বার্থকে অগ্রাধিকার দিতে রাজনৈতিক দলগুলোর প্রতি আহ্বান রাষ্ট্রপতির ভোটার ছাড়া ভোট চুন ছাড়া পান খাওয়ার মতো: ইসি রাশেদা রাজধানীর ৩৫ হাজার রিকশাচালক পাচ্ছেন ছাতা ও স্যালাইন ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের বাংলাদেশের চিকিৎসা খাতে থাই বিনিয়োগ চেয়েছেন প্রধানমন্ত্রী যাত্রাবাড়িতে পপুলার ও বলাকা আবাসিক হোটেলে মাদক বেচা-কেনা ও সেবনের মেলা মিলেছে বসেছে নারী বেচা-কেনার হাট বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা আসামী প্রকাশ্যে ঘোরাফেরা করলেও মামলার তদন্ত কর্মকর্তা খুজে পায় না

ইজিবাইক স্ট্যান্ড থেকে চাঁদা আদায়কালে তিন চাঁদাবাজকে আটক

  • আপডেট সময় রবিবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২১, ১২.০৩ পিএম
  • ৩১৭ বার পড়া হয়েছে

যশোর প্রতিনিধিঃ
যশোর ডিবি পুলিশ সদর উপজেলার চুড়ামনকাঠি বাজারের যাত্রী ছাউনির সামনে সিএনজি ইজিবাইক স্ট্যান্ড থেকে চাঁদা আদায়কালে ইজিবাইক থেকে চাঁদা আদায় চক্রের তিন চাঁদাবাজকে আটক করেছে। চাঁদাবাজদের কাছ থেকে নগদ টাকা ও চাঁদা আদায়ের একটি টালি খাতা উদ্ধার করা হয়।

আটককৃতরা হলো সদর উপজেলার ছাতিয়ানতলা গ্রামের আমীর হামজার ছেলে মাহমুদ হাসান (৪০) একই গ্রামের আবুল হোসেন সরদারের ছেলে ওহিদুল ইসলাম (৫০) ও চুড়ামনকাঠি গ্রামের মৃত আব্দুল বারির ছেলে মাহাবুব হাসান দিপু (৪৭)।

ডিবি পুলিশের ওসি সোমেন দাশ জানান, পুলিশ সুপার প্রলয় কুমার জোয়াদ্দারের নির্দেশনায় শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে চুড়ামনকাঠি সিএনজি ইজিবাইক স্ট্যান্ডে অভিযান চালিয়ে ওই তিন চাঁদাবাজকে নগদ সাড়ে ৮ শ টাকা ও চাঁদা আদায়ের টালি খাতাসহ আটক করা হয়। অন্যান্য চাঁদাবাজরা দৌঁড়ে পালিয়ে যায়।

ডিবি পুলিশের ওসি সোমেন বলেন, উদ্ধারকৃত টালি খাতায় সিএনজি ও ইজিবাইক চালকদের নাম ও টাকার পরিমান লেখা ছিলো। ডিবি পুলিশ ইজিবাইক থেকে চাঁদা আদায় চক্রের মোট ৬ চাঁদাবাজকে আটক করলো।
গত ১৮ ফেব্রুয়ারি শহরের পালবাড়ি থেকে ইজিবাইক থেকে চাঁদা আদায় চক্রের দুই সদস্য পুরাতন কসবা পুলিশ লাইন টালিখোলা এলাকার মানিকের বাড়ির ভাড়াটিয়া মোস্তফার ছেলে কামরুল ইসলাম ও একই এলাকার আব্দুস সাত্তারের ছেলে জাহিদ মোল্লা ও ২৩ ফেব্রুয়ারি সকালে শহরের পালবাড়ি ভাস্কর্যের মোড় থেকে হাফিজুর রহমানকে আটক করা হয়।
শনিবার (২৭ ফেব্রুয়ারি) কোতয়ালি থানায় মামলা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com