1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১১:৫৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

চাঁদাবাজির অভিযোগে চট্টগ্রামে এসআইয়ের বিরুদ্ধে মামলা

  • আপডেট সময় সোমবার, ৪ এপ্রিল, ২০২২, ১১.২৯ পিএম
  • ১৩৯ বার পড়া হয়েছে

চাঁদাবাজির অভিযোগে চট্টগ্রামের সদরঘাট থানার উপ-পরিদর্শক (এসআই) মো. এনামুল হক ও পুলিশের সোর্স মো. কায়েসের বিরুদ্ধে আদালতে মামলা হয়েছে। সোমবার (৪ এপ্রিল) চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সরোয়ার জাহানের আদালতে নালিশি মামলাটি দায়ের করেছেন মো. শাহজাহান নামের এক ব্যক্তি।

বিষয়টি নিশ্চিত করেছেন বাদীর আইনজীবী স্বপন কুমার শীল। তিনি বলেন, চাঁদাবাজির অভিযোগে এক পুলিশসহ দুই জনের বিরুদ্ধে আদালতে একটি মামলা দায়ের করা হয়েছে। আদালত মামলাটি গ্রহণ করে আদেশের জন্য অপেক্ষায় রেখেছেন।

দাবি করা টাকা দিতে অস্বীকার করলে এসআই এনামুল শাহজাহানকে লাঠি দিয়ে শরীরের বিভিন্ন জায়গায় আঘাত করেন। কিল, ঘুষি ও লাথি মেরে শারীরিকভাবে নির্যাতন করেন।

মামলার আবেদনে উল্লেখ করা হয়েছে, একপর্যায়ে মামলার বাদীর স্ত্রীকে মোবাইল ফোনের মাধ্যমে থানায় ডেকে আনে আসামিরা। বাদীর স্ত্রীর কাছে কমপক্ষে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করেন তারা। টাকা না দিলে শাহজাহানকে ইয়াবা দিয়ে মিথ্যা মামলায় ফাঁসিয়ে দেওয়ার হুমকি দেন। পরে স্ত্রী আত্মীয়স্বজন থেকে ধার করে এসআই এনামুলকে ৩০ হাজার টাকা নগদ দেন। বাকি ২০ হাজার টাকা ৪-৫ দিন পর পরিশোধ করবে বলেন। পরে দুপুর ২টার দিকে শাহজাহানকে থানা থেকে ছেড়ে দেওয়া হয়। এ বিষয়ে কাউকে অভিযোগ না করার জন্য বলে দেন এসআই এনামুল। যদি অভিযোগ করে পরিবারের সদস্যদের মিথ্যা মামলা দিয়ে হয়রানি করার হুমকি দেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com