1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৮:৫৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

এরশাদের জন্মদিন উপলক্ষে বিদিশার র‍্যালি

  • আপডেট সময় শনিবার, ১৯ মার্চ, ২০২২, ৮.৫৭ পিএম
  • ১৩০ বার পড়া হয়েছে

সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা হুসেইন মুহম্মদ এরশাদের ৯৩তম জন্মবার্ষিকী উপলক্ষে রাজধানীতে র‍্যালি করেছে জাতীয় পার্টি (জাপা) পুনর্গঠন প্রক্রিয়া। র‍্যালির নেতৃত্বে ছিলেন এরশাদের সাবেক স্ত্রী ও জাপা পুনর্গঠন প্রক্রিয়ার ভারপ্রাপ্ত চেয়ারম্যান বিদিশা সিদ্দিক।

শনিবার (১৯ মার্চ) বেলা ১২টার দিকে বারিধারা প্রেসিডেন্ট পার্ক থেকে র‍্যালিটি বের হয়ে গুলশান, বনানী, হাতিরঝিলসহ শহরের বিভিন্ন সড়ক ঘুরে আবার বারিধারা গিয়ে শেষ হয়। একটি ছাদখোলা গাড়িতে করে র‍্যালিতে অংশ নেন বিদিশা। এছাড়া বেশকিছু পিক-আপ ভ্যান, মোটরসাইকেলে করে নেতাকর্মীরা অংশ নেন।

২০১৯ সালের ১৪ জুলাই সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় মারা যান হুসেইন মুহম্মদ এরশাদ। তার মৃত্যুর পর ছেলে এরিক এরশাদের সঙ্গে বারিধারার প্রেসিডেন্ট পার্কে থাকা (বসবাস) নিয়ে জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের সঙ্গে দ্বন্দ্ব সৃষ্টি হয় বিদিশার। এরপর গত বছর জাতীয় পার্টি পুনর্গঠন প্রক্রিয়া নামে রাজনীতি শুরু করেন বিদিশা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com