1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৯:১৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

বঙ্গবন্ধুর জন্মদিনে মালিতে শিশুদের শিক্ষাসামগ্রী দিল পুলিশ

  • আপডেট সময় শুক্রবার, ১৮ মার্চ, ২০২২, ৯.৫৬ পিএম
  • ১৪৬ বার পড়া হয়েছে

মালিতে ছাত্র-ছাত্রীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণের মধ্য দিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন করেছেন দেশটিতে জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে নিয়োজিত বাংলাদেশ পুলিশের ব্যানএফপিইউ-২ এর সদস্যরা। 

বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উপলক্ষে বৃহস্পতিবার (১৭ মার্চ) মিনুস্মা গুন্দাম ক্যাম্পে ‘বঙ্গবন্ধু তোরণ’ নির্মাণ করেন ব্যানএফপিইউ-২ এর কমান্ডার পুলিশ সুপার মোহাম্মদ শাহিনুর আলম খান। স্থানীয় সময় সকাল সাড়ে ৮টায় তোরণে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ ও সালাম নিবেদন করেন ব্যানএফপিইউ-২ এর কমান্ডার, সদস্যরা ও আনপোল আইপিও টিম লিডার।

এ সময় গুন্দাম শহরের মেয়র, শিক্ষা কর্মকর্তা, স্কুলের প্রধান শিক্ষকসহ অন্যান্য শিক্ষকরা, আনপোল সদস্য ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন। শিশুরা এ উপহার সামগ্রী পেয়ে বাংলাদেশ ও বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি গভীর শ্রদ্ধা ও ভালোবাসা ব্যক্ত করে।

এছাড়াও বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উপলক্ষে কেক কাটা, দোয়া ও আলোচনা সভা ও ডকুমেন্টারি প্রদর্শন করা হয়। আলোচনা সভায় জাতির পিতার আদর্শে উজ্জীবিত হয়ে দেশপ্রেম ও মানবসেবায় সবাইকে উদ্বুদ্ধ করেন ব্যানএফপিইউ-২ কমান্ডার। পরে জাতির পিতাসহ তার পরিবারের সব সদস্যের সুস্থতা, নিরাপত্তা ও দীর্ঘায়ু কামনা করে প্রার্থনা করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com