1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:৫৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সামুদ্রিক সম্পদ আহরণে দেশি-বিদেশি বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর কে এই সফিক? উত্তরায় খুলেছে নারী বিক্রির হাট কে এই সফিক? উত্তরা খুলেছে নারী বিক্রির হাট। দুবাই, কাতার, সৌদি আরব, মালদ্বীপ, ভারতে পাঁচার হচ্ছে অল্প বয়সি নারী। মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী শরীয়তপুরে সড়ক উন্নয়ন প্রকল্পের বরাদ্দকৃত অর্থ, লুটপাট বন্ধ করার জন্য অভিযোগ জমা পরেছে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ৪৮ কেজি গাঁজাসহ চারজনকে গ্রেফতার ইবতেদায়ী নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসা’র নবগঠিত ম্যানেজিং কমিটির পরিচিতি সভা ঈমান …….. মোঃ মনির হোসেন  পুলিশের নাকের ডগায় গার্ডেন ভিউ ও বি-বাড়িয়া আবাসিক হোটেলের সাইনবোর্ডের অর্ন্তরালে মানব পাঁচার ও নানাবিধ অপরাধ কর্ম

বঙ্গবন্ধুর জন্মদিনে মালিতে শিশুদের শিক্ষাসামগ্রী দিল পুলিশ

  • আপডেট সময় শুক্রবার, ১৮ মার্চ, ২০২২, ৯.৫৬ পিএম
  • ১৩৮ বার পড়া হয়েছে

মালিতে ছাত্র-ছাত্রীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণের মধ্য দিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন করেছেন দেশটিতে জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে নিয়োজিত বাংলাদেশ পুলিশের ব্যানএফপিইউ-২ এর সদস্যরা। 

বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উপলক্ষে বৃহস্পতিবার (১৭ মার্চ) মিনুস্মা গুন্দাম ক্যাম্পে ‘বঙ্গবন্ধু তোরণ’ নির্মাণ করেন ব্যানএফপিইউ-২ এর কমান্ডার পুলিশ সুপার মোহাম্মদ শাহিনুর আলম খান। স্থানীয় সময় সকাল সাড়ে ৮টায় তোরণে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ ও সালাম নিবেদন করেন ব্যানএফপিইউ-২ এর কমান্ডার, সদস্যরা ও আনপোল আইপিও টিম লিডার।

এ সময় গুন্দাম শহরের মেয়র, শিক্ষা কর্মকর্তা, স্কুলের প্রধান শিক্ষকসহ অন্যান্য শিক্ষকরা, আনপোল সদস্য ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন। শিশুরা এ উপহার সামগ্রী পেয়ে বাংলাদেশ ও বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি গভীর শ্রদ্ধা ও ভালোবাসা ব্যক্ত করে।

এছাড়াও বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উপলক্ষে কেক কাটা, দোয়া ও আলোচনা সভা ও ডকুমেন্টারি প্রদর্শন করা হয়। আলোচনা সভায় জাতির পিতার আদর্শে উজ্জীবিত হয়ে দেশপ্রেম ও মানবসেবায় সবাইকে উদ্বুদ্ধ করেন ব্যানএফপিইউ-২ কমান্ডার। পরে জাতির পিতাসহ তার পরিবারের সব সদস্যের সুস্থতা, নিরাপত্তা ও দীর্ঘায়ু কামনা করে প্রার্থনা করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com