1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৬:৫০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

ভেদরগঞ্জ পৌরসভা নির্বাচনের ভোট গ্রহন কর্মকর্তাদের প্রশিক্ষণ

  • আপডেট সময় মঙ্গলবার, ২৬ জানুয়ারী, ২০২১, ১১.০৭ এএম
  • ১২৮ বার পড়া হয়েছে

শরীয়তপুর প্রতিনিধিঃ
শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ পৌরসভা ৩০ জানুয়ারী তৃতীয় ধাপে অনুষ্ঠিত নির্বাচনের ভোটগ্রহনে কর্মকর্তাদের প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার ২(৬ জানুয়ারী)  সকালে উপজেলা পরিষদের শহীদ আক্কাস – শহীদ মহিউদ্দিন মিলনায়তনে এ প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়।
ভেদরগঞ্জ উপজেলা নির্বাচন অফিসের আয়োজনে এ প্রশিক্ষন কর্মশালায় দিক নির্দেশনা মূলক বক্তব্য রাখেন- রিটার্নিং অফিসার ও ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল নাসীফ, ভেদরগঞ্জ থানা অফিসার ইনচার্জ এবিএম রাশিদুল বারি, উপজেলা নির্বাচন অফিসার মোহাম্মদ আবদুর রশিদ শেখ।
উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল নাসীফ তার দিকনির্দেশনামূলক বক্তব্যে বলেন- আপনারা যারা দায়িত্ব পেয়েছেন এই গুরুত্ব দায়িত্ব সতর্কতার সাথে পালন করবেন। সুষ্ঠভাবে এ নির্বাচন আপনাদের মাধ্যমেই সম্পন্ন হবে। আপনারা নির্বাচন কমিশনেরই অংশ, নির্বাচন কমিশনার এ দায়িত্ব যে কোন ভাবেই তুলে নিতে পারেন। এ নির্বাচনে আপনাদের ভূমিকা অনেক আপনারা নীতীমালা অনুসরন করে নির্বাচন সম্পন্ন করবেন।
ভেদরগঞ্জ থানা অফিসার ইনচার্জ এবিএম রশীদুল বারী তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন- আগামী নির্বাচনে জনগন স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহন করবে। উৎসবমুখর পরিবেশেই ভোটাররা ভোট দিতে আসবে । যেকোন অপ্রীতিকর পরিস্থিতি মোকাবিলায় আইনশৃঙ্খলা বাহিনী সজাগ থাকবে। প্রশিক্ষনে উপজেলার ১০২ জন ভোট গ্রহনকারী কর্মকর্তা প্রশিক্ষন নেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com