1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১১:০৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

কলেজশিক্ষক স্বামীকে সিলিং ফ্যানে ঝুলতে দেখে চিৎকার করেন স্ত্রী

  • আপডেট সময় বুধবার, ৯ মার্চ, ২০২২, ৩.৪২ পিএম
  • ১৪৫ বার পড়া হয়েছে

কুড়িগ্রাম পৌর শহরে ফাঁস দিয়ে আবু তাহের (৫২) নামে এক কলেজশিক্ষক আত্মহত্যা করেছেন। বুধবার (০৯ মার্চ) সকাল ৯টার দিকে হিঙ্গন রায় গোরস্থান পাড়া এলাকায় নিজ বাড়ির দ্বিতীয় তলা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আবু তাহের ২০১৯ সাল পর্যন্ত কুড়িগ্রামের উলিপুর সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ হিসেবে কর্মরত ছিলেন। এরপর ২০১৯ সালে বিজয় দিবসের শ্রদ্ধাঞ্জলি জানাতে শহীদ বেদিতে জুতা পায়ে ওঠেন। সেই সময় স্থানীয় জনতা ক্ষুব্ধ হয়ে মারধর করেন।

পরে কলেজের কর্মচারীরা বাদী হয়ে তার বিরুদ্ধে একটি মামলা করেন। দীর্ঘদিনের সম্মানহানি ও হতাশাগ্রস্ত হয়ে তিনি সকালে বাসার দ্বিতীয় তলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। স্ত্রী নাদিরা বেগম চারতলা থেকে নেমে দেখেন, স্বামী সিলিং ফ্যানে ঝুলছে। তিনি চিৎকার করেন। পরে বিষয়টি জানাজানি হয়। পুলিশ গিয়ে মরদেহটি উদ্ধার করে।

কলেজশিক্ষকের স্ত্রী নাদিরা বেগম কান্নাজড়িত কণ্ঠে বলেন, আমার স্বামী দীর্ঘদিন ধরে কলেজে শিক্ষকতা করেছেন। তিনি ভালো মানুষ। তার কলেজের কর্মচারীরা কয়েক দিন থেকে তাকে ফোন করছিল। মামলা নিয়ে তিনি মানসিক দুঃচিন্তায় ছিলেন। সকালে নামাজ পড়ে হাঁটতেও বের হয়েছিলেন।

কুড়িগ্রাম সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাঁন মোহাম্মদ শাহরিয়ার বলেন, কলেজ শিক্ষকের আত্মহত্যার বিষয়টি আমরা জানতে পেরেছি। ঘটনাস্থলে পুলিশের সদস্যরা রয়েছে। বিস্তারিত তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com