1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৩৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সামুদ্রিক সম্পদ আহরণে দেশি-বিদেশি বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর কে এই সফিক? উত্তরায় খুলেছে নারী বিক্রির হাট কে এই সফিক? উত্তরা খুলেছে নারী বিক্রির হাট। দুবাই, কাতার, সৌদি আরব, মালদ্বীপ, ভারতে পাঁচার হচ্ছে অল্প বয়সি নারী। মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী শরীয়তপুরে সড়ক উন্নয়ন প্রকল্পের বরাদ্দকৃত অর্থ, লুটপাট বন্ধ করার জন্য অভিযোগ জমা পরেছে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ৪৮ কেজি গাঁজাসহ চারজনকে গ্রেফতার ইবতেদায়ী নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসা’র নবগঠিত ম্যানেজিং কমিটির পরিচিতি সভা ঈমান …….. মোঃ মনির হোসেন  পুলিশের নাকের ডগায় গার্ডেন ভিউ ও বি-বাড়িয়া আবাসিক হোটেলের সাইনবোর্ডের অর্ন্তরালে মানব পাঁচার ও নানাবিধ অপরাধ কর্ম

মতিঝিলের মডার্ন ম্যানশনকে ঝুঁকিপূর্ণ ঘোষণা

  • আপডেট সময় বুধবার, ৯ মার্চ, ২০২২, ১২.২৮ পিএম
  • ১২৭ বার পড়া হয়েছে

রাজধানীর মতিঝিলের ‘মডার্ন ম্যানশন’কে ঝুঁকিপূর্ণ ভবন হিসেবে ঘোষণা করেছে ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স। ভবনটির বিভিন্ন ফ্লোরে ফাটল দেখা দেওয়ায় পরীক্ষা-নিরীক্ষা শেষে এ ঘোষণা দিয়েছে ফায়ার সার্ভিস।

বুধবার (৯ মার্চ) সকালে ভবনটিতে ব্যানার লাগিয়ে এই ঘোষণা দেওয়া হয়েছে বলে জানিয়েছেন ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষের ডিউটি অফিসার খালেদা ইয়াসমিন।

তিনি বলেন, গত রোববার (৬ মার্চ) ভবনটিতে ফাটলের প্রথম সংবাদ আসে আমাদের কাছে। আমদের টিম গিয়ে ভবনটিতে মানুষের প্রবেশ নিষিদ্ধ করে আসে। পরে রাউজকের সঙ্গে তিনদিন পরীক্ষা-নিরীক্ষা করে দেখা যায়, ১৫তলা ভবনটির দ্বিতীয়তলায় ৩টি এবং তৃতীয়তলার ২টি পিলারে ফাটল দেখা রয়েছে। ফাটলগুলো বেশ গভীর। সব বিষয় বিবেচনা করে সিদ্ধান্ত নেওয়া হয়েছে যে, ভবনটি বাণিজ্যিক কিংবা বসবাসের অযোগ্য। তাই ভবনটিতে ‘ঝুঁকিপূর্ণ ভবন’ লেখা সাইনবোর্ড টানিয়ে দিয়েছে ফায়ার সার্ভিস।

এ বিষয়ে মালিক পক্ষ ও পুলিশকে বিস্তারিত তথ্য ফায়ার সার্ভিসের পক্ষ থেকে জানানো হয়েছে বলেও তিনি জানান।

এর আগে রোববার ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষের ডিউটি অফিসার দেওয়ান আজাদ হোসেন  বলেন, রোববার সন্ধ্যায় খবর পেয়ে আমাদের একটি টিম মডার্ন ম্যানশনে যায়। গিয়ে পরীক্ষা-নিরীক্ষা করে দেখে ১৫তলা ভবনটির নিচতলা থেকে চারতলা পর্যন্ত ফাটল দেখা দিয়েছে। ফাটল বেশি থাকায় ভবনটিকে আমরা ঝুঁকিপূর্ণ ঘোষণা করেছি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com