1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:০২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সামুদ্রিক সম্পদ আহরণে দেশি-বিদেশি বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর কে এই সফিক? উত্তরায় খুলেছে নারী বিক্রির হাট কে এই সফিক? উত্তরা খুলেছে নারী বিক্রির হাট। দুবাই, কাতার, সৌদি আরব, মালদ্বীপ, ভারতে পাঁচার হচ্ছে অল্প বয়সি নারী। মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী শরীয়তপুরে সড়ক উন্নয়ন প্রকল্পের বরাদ্দকৃত অর্থ, লুটপাট বন্ধ করার জন্য অভিযোগ জমা পরেছে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ৪৮ কেজি গাঁজাসহ চারজনকে গ্রেফতার ইবতেদায়ী নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসা’র নবগঠিত ম্যানেজিং কমিটির পরিচিতি সভা ঈমান …….. মোঃ মনির হোসেন  পুলিশের নাকের ডগায় গার্ডেন ভিউ ও বি-বাড়িয়া আবাসিক হোটেলের সাইনবোর্ডের অর্ন্তরালে মানব পাঁচার ও নানাবিধ অপরাধ কর্ম

দুলাভাইয়ের বিরুদ্ধে শ্যালককে পিটিয়ে হত্যার অভিযোগ

  • আপডেট সময় শুক্রবার, ৪ মার্চ, ২০২২, ১০.৪২ এএম
  • ১২২ বার পড়া হয়েছে

নোয়াখালীর সুবর্ণচরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মো. রাশেদ (১৯) নামে এক তরুণকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে তফজল (৪০) নামে এক ব্যক্তির বিরুদ্ধে। বৃহস্পতিবার (০৩ মার্চ) রাত পৌনে ৯টার দিকে উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের বাতেন মার্কেট সংলগ্ন আদর্শ কলোনিতে এ ঘটনা ঘটে।

রাশেদ উপজেলার ৮ নং মোহাম্মদপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের আদর্শ কলোনির মৃত সাহাব উদ্দিন শাকুর ছেলে। ঘটনার পর থেকে অভিযুক্ত দুলাভাই তফজল পলাতক রয়েছে। তফজল একই এলাকার এনামুল হকের ছেলে।

নিহতের বোন সুরমা ও খালা গুনাই বিবি অভিযোগ করে বলেন, তফজল রাশেদের খালাতো বোনের জামাই। তারা একই কলোনিতে বসবাস করে। পাওনা টাকা ও পূর্ব বিরোধ নিয়ে তফজলের সঙ্গে কয়েক দিন আগে রাশেদের বিরোধ দেখা দেয়। এর জের ধরে বুধবার বিকেলে রাশেদকে পিঁড়ি দিয়ে মাথায় আঘাত করে তফজল।

এরপর বৃহস্পতিবার রাত ৮টার দিকে আদর্শ কলোনির হাসেম মাঝির বসতঘরে রাশেদকে আটকে রাখে। এরপর তফজল, হাসেম মাঝি ও তার স্ত্রী মিলে বেধড়ক মারধর করে। এতে গুরুতর আহত হন রাশেদ। এক পর্যায়ে ছাড়া পেয়ে বসতঘরের সামনে মাটিতে লুটিয়ে পড়েন রাশেদ।

চরজব্বর থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মোশারেফ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, খবর পেয়ে রাত সাড়ে ৩টার দিকে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। শুক্রবার সকালে মরদেহ ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে। পরবর্তীতে ভুক্তভোগী পরিবারের লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com