1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৫০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সামুদ্রিক সম্পদ আহরণে দেশি-বিদেশি বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর কে এই সফিক? উত্তরায় খুলেছে নারী বিক্রির হাট কে এই সফিক? উত্তরা খুলেছে নারী বিক্রির হাট। দুবাই, কাতার, সৌদি আরব, মালদ্বীপ, ভারতে পাঁচার হচ্ছে অল্প বয়সি নারী। মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী শরীয়তপুরে সড়ক উন্নয়ন প্রকল্পের বরাদ্দকৃত অর্থ, লুটপাট বন্ধ করার জন্য অভিযোগ জমা পরেছে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ৪৮ কেজি গাঁজাসহ চারজনকে গ্রেফতার ইবতেদায়ী নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসা’র নবগঠিত ম্যানেজিং কমিটির পরিচিতি সভা ঈমান …….. মোঃ মনির হোসেন  পুলিশের নাকের ডগায় গার্ডেন ভিউ ও বি-বাড়িয়া আবাসিক হোটেলের সাইনবোর্ডের অর্ন্তরালে মানব পাঁচার ও নানাবিধ অপরাধ কর্ম

রেলওয়ের তেল চুরি: শাস্তির মুখোমুখি নিরাপত্তা বাহিনীর ৩ কর্মকর্তা

  • আপডেট সময় শুক্রবার, ৪ মার্চ, ২০২২, ১০.৩৪ এএম
  • ১৩১ বার পড়া হয়েছে

তেল চুরির অপরাধে রেলওয়ে নিরাপত্তা বাহিনীর একজন কর্মকর্তাকে বরখাস্ত ও দুই কর্মকর্তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়া  হয়েছে।

বৃহস্পতিবার (৩ মার্চ) চট্টগ্রাম (পূর্বাচল) রেলওয়ে কার্যালয়ে দুর্নীতি দমন কমিশনের এনফোর্সমেন্ট ইউনিট অভিযান চালায়।  অভিযানকালে রেল কর্তৃপক্ষ দুদক টিমকে এসব তথ্য জানায়। তবে শাস্তিপ্রাপ্ত কর্মকর্তাদের নাম প্রকাশ করেনি।

রেলওয়ে নিরাপত্তা বাহিনীর সিপাহীর বিরুদ্ধে ট্যাংকার ওয়াগন থেকে তেল চুরি ও ট্রেনের বিভিন্ন যন্ত্রাংশ অবৈধভাবে বিক্রির অভিযোগে দুদকের চট্টগ্রাম-১ অফিসের সহকারী পরিচালক মো. এনামুল হকের নেতৃত্বে এনফোর্সমেন্ট অভিযান চালায়। দুদকের জনসংযোগ দফতর বিষয়টি নিশ্চিত করেছে।

অভিযানকালে বিভিন্ন দুর্নীতি ও অনিয়মে জড়িত থাকার প্রাথমিক প্রমাণ পাওয়ায় রেলওয়ের চিফ কমান্ডেন্ট জহিরুল ইসলামকে ব্যবস্থা নেওয়ার নির্দেশনা দেয় এনফোর্সমেন্ট টিম।

দুদক জানায়, অভিযানকালে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা দুদক টিমকে জানায়, তেল চুরির বিষয়ে ইতোমধ্যে ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।  একজন কর্মকর্তাকে বরখাস্ত ও দুজন কর্মকর্তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। রেলওয়ে নিরাপত্তা বাহিনী, সিজিপি ওয়াই চৌকি, চট্টগ্রামের বিভিন্ন কর্মকর্তা-কর্মচারী একই কর্মস্থলে দীর্ঘদিন ধরে দায়িত্বে ছিলেন। বিভিন্ন দুর্নীতি ও অনিয়মে জড়িত থাকার প্রমাণ পাওয়ায় চট্টগ্রাম (পূর্বাচল) রেলওয়ের চিফ কমান্ডেন্ট জহিরুল ইসলামকে ব্যবস্থা নিতে বলে এনফোর্সমেন্ট টিম।

এনফোর্সমেন্ট টিম এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের সুপারিশসহ কমিশনে অনুসন্ধান প্রতিবেদন দাখিল করবে বলেও জানা গেছে।

এছাড়া ঢাকার উত্তরা বিআরটিএর কর্মকর্তাদের বিরুদ্ধে ড্রাইভিং লাইসেন্স প্রদান, রেজিস্ট্রেশন, ফিটনেস ও মালিকানা পরিবর্তন বাবদ ঘুস গ্রহণের অভিযোগে দুদকের প্রধান কার্যালয়ের সহকারী পরিচালক তানভীর আহমদ ও আফনান জান্নাত কেয়ার সমন্বয়ে গঠিত একটি টিম এনফোর্সমেন্ট অভিযান পরিচালনা করে। অভিযানকালে সংশ্লিষ্ট রেকর্ডপত্র সংগ্রহ করা হয়েছে বলে জানা গেছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com