1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৩০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সামুদ্রিক সম্পদ আহরণে দেশি-বিদেশি বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর কে এই সফিক? উত্তরায় খুলেছে নারী বিক্রির হাট কে এই সফিক? উত্তরা খুলেছে নারী বিক্রির হাট। দুবাই, কাতার, সৌদি আরব, মালদ্বীপ, ভারতে পাঁচার হচ্ছে অল্প বয়সি নারী। মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী শরীয়তপুরে সড়ক উন্নয়ন প্রকল্পের বরাদ্দকৃত অর্থ, লুটপাট বন্ধ করার জন্য অভিযোগ জমা পরেছে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ৪৮ কেজি গাঁজাসহ চারজনকে গ্রেফতার ইবতেদায়ী নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসা’র নবগঠিত ম্যানেজিং কমিটির পরিচিতি সভা ঈমান …….. মোঃ মনির হোসেন  পুলিশের নাকের ডগায় গার্ডেন ভিউ ও বি-বাড়িয়া আবাসিক হোটেলের সাইনবোর্ডের অর্ন্তরালে মানব পাঁচার ও নানাবিধ অপরাধ কর্ম

গাজীপুরে মাদক ব্যবসা নিয়ে দ্বন্দ্ব, যুবককে কুপিয়ে হত্যা

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৩ মার্চ, ২০২২, ১০.১২ এএম
  • ১৭৩ বার পড়া হয়েছে

গাজীপুরে এক যুবককে ধরালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। বুধবার (২ মার্চ) রাত ৮টার দিকে মহানগরীর দিঘীরচালা এলাকায় দুর্বৃত্তদের হাতে নিহত হওয়ার এ ঘটনা ঘটে।

নিহত কবির হোসেন (৩২) মহানগরের বারবৈকা দক্ষিণপাড়া এলাকার মো. মোস্তফার ছেলে।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপকমিশনার জাকির হাসান জানান, রাত পৌনে আটটার দিকে নগরীর ১৬ নং ওয়ার্ডের দিঘীরচালা এলাকায় প্রভাতি স্কুলের সামনে অজ্ঞাত পরিচয়ের দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে গলায় আঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা মুমূর্ষু অবস্থায় শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

স্থানীয়রা জানান, নিহত কবির হোসেন মাদক ব্যবসার সঙ্গে জড়িত ছিলেন। মাদক ব্যবসার ভাগ-বাঁটোয়ারা নিয়ে পূর্বশত্রুতার জেরে তাকে কুপিয়ে হত্যা করা হয়েছে বলে তারা ধারণা করছেন তারা।

বাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মালেক খসরু খান জানান, নিহতের ঘাড়ের বাঁ পাশে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। হত্যাকাণ্ডের বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com