1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:০০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সামুদ্রিক সম্পদ আহরণে দেশি-বিদেশি বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর কে এই সফিক? উত্তরায় খুলেছে নারী বিক্রির হাট কে এই সফিক? উত্তরা খুলেছে নারী বিক্রির হাট। দুবাই, কাতার, সৌদি আরব, মালদ্বীপ, ভারতে পাঁচার হচ্ছে অল্প বয়সি নারী। মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী শরীয়তপুরে সড়ক উন্নয়ন প্রকল্পের বরাদ্দকৃত অর্থ, লুটপাট বন্ধ করার জন্য অভিযোগ জমা পরেছে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ৪৮ কেজি গাঁজাসহ চারজনকে গ্রেফতার ইবতেদায়ী নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসা’র নবগঠিত ম্যানেজিং কমিটির পরিচিতি সভা ঈমান …….. মোঃ মনির হোসেন  পুলিশের নাকের ডগায় গার্ডেন ভিউ ও বি-বাড়িয়া আবাসিক হোটেলের সাইনবোর্ডের অর্ন্তরালে মানব পাঁচার ও নানাবিধ অপরাধ কর্ম

আবাসিক হোটেল থেকে তিন প্রতারক আটক

  • আপডেট সময় মঙ্গলবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২১, ১.২৭ পিএম
  • ৩১০ বার পড়া হয়েছে

সুনামগঞ্জ প্রতিনিধিঃ
সুনামগঞ্জের জামাইপাড়া এলাকায় সাকিব আবাসিক হোটেলে অভিযান চালিয়ে নগদ ৬ হাজার ৬০৬ টাকা, ৬টি অ্যান্ড্রোয়েড মোবাইল, কোরআন শরীফসহ তিন প্রতারককে আটক করেছে পুলিশ।
মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) বিকাল ৫টায় গোপন সংবাদের ভিত্তিতে সুনামগঞ্জ সদর মডেল থানার এসআই প্রদীপ কুমার চক্রবর্তী ও এএসআই মো. সাইফুলের নেতৃত্বে পুলিশের একটি দল সাকিব হোটেলের ১১৩ ও ১১৪ নং রুমে অভিযান চালিয়ে প্রতারক চক্রের সদস্যদের আটক করেন।
তাদের বিরুদ্ধে বিভিন্ন মাদরাসা ও এতিমখানার অজুহাত দেখিয়ে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ পেয়েছে গোয়েন্দা পুলিশ। এছাড়া এ চক্র বিভিন্ন বাসা-বাড়িতে চুরি করে আসছিল বলেও অভিযোগ রয়েছে।
আটককৃতরা হলো- কিশোরগঞ্জ জেলার তাড়াইল থানার সিকন্দর নগর বালিপাড়া গ্রামের সালেহ রহমানের ছেলে মো. আল আমীন (২৫), একই গ্রামের আনজু মিয়ার ছেলে মো. আকিব (১৫) ও একই গ্রামের দীন ইসলামের ছেলে।
গত ১১ ফেব্রুয়ারি থেকে সুনামগঞ্জ শহরের এই আবাসিক হোটেলে অবস্থান করে আসছিল বলে জানা গেছে।
সুনামগঞ্জ সদর মডেল থানার এসআই প্রদীপ কুমার চক্রবর্তী তিন প্রতারককে আটকের সত্যতা নিশ্চিত করেছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com