1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৪৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সামুদ্রিক সম্পদ আহরণে দেশি-বিদেশি বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর কে এই সফিক? উত্তরায় খুলেছে নারী বিক্রির হাট কে এই সফিক? উত্তরা খুলেছে নারী বিক্রির হাট। দুবাই, কাতার, সৌদি আরব, মালদ্বীপ, ভারতে পাঁচার হচ্ছে অল্প বয়সি নারী। মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী শরীয়তপুরে সড়ক উন্নয়ন প্রকল্পের বরাদ্দকৃত অর্থ, লুটপাট বন্ধ করার জন্য অভিযোগ জমা পরেছে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ৪৮ কেজি গাঁজাসহ চারজনকে গ্রেফতার ইবতেদায়ী নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসা’র নবগঠিত ম্যানেজিং কমিটির পরিচিতি সভা ঈমান …….. মোঃ মনির হোসেন  পুলিশের নাকের ডগায় গার্ডেন ভিউ ও বি-বাড়িয়া আবাসিক হোটেলের সাইনবোর্ডের অর্ন্তরালে মানব পাঁচার ও নানাবিধ অপরাধ কর্ম

সিইসির বায়োডাটাই বলে দেয় সুষ্ঠু নির্বাচন দিতে পারবেন না : গয়েশ্বর

  • আপডেট সময় মঙ্গলবার, ১ মার্চ, ২০২২, ৩.৫৪ পিএম
  • ১২১ বার পড়া হয়েছে

‘প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) মুখে যতই বলুন সুষ্ঠু নির্বাচন দেবেন, তিনি তা কখনোই পারবেন না। নির্বাচন কমিশনের বায়োডাটাই বলে দেয় তারা সুষ্ঠু নির্বাচন দিতে পারবে না। আর যারা এই সরকারের নির্বাচন কমিশনকে বিশ্বাস করে, তাদের পাগলা গারদে নিয়ে চিকিৎসা করানো দরকার।’

মঙ্গলবার (১ মার্চ) সকাল সাড়ে ১০টায় বরিশাল নগরীর অশ্বিনী কুমার হল চত্বরে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূলের ঊর্ধ্বগতি ও দুর্নীতির প্রতিবাদে মহানগর বিএনপি আয়োজিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।

তিনি আরও বলেন, নির্বাচন নিয়ে কোনো কথা নাই। আগে এই আওয়ামী লীগ সরকার যাবে, সরকারের আমলাদের দিয়ে গঠিত নির্বাচন কমিশন বিদায় নিতে হবে। সুষ্ঠু ভোট করতে চাইলে তত্ত্বাবধায়ক সরকারের অধীনেই করতে হবে। সরকার এই নির্বাচন কমিশন দিয়ে চক্রান্ত করে আবারও ক্ষমতায় যাওয়ার আশা করছে। সরকারের সে আশা এবার পূরণ হবে না।

তিনি বলেন, এই সরকারের দুর্নীতি লুটপাটের কারণেই দেশে দ্রব্যমূল্য ও গ্যাস-বিদ্যুতের দাম বাড়ছে। মেগা প্রজেক্টের নামে দেশে মেগা দুর্নীতি চলছে। পুলিশ জনতার রক্ষক হিসেবে কাজ করবে কিন্তু সরকার পুলিশ দিয়ে ভোট চুরি করায়। মনে রাখবেন, যেখানে দুর্নীতি থাকে, সেখানে সভ্য মানুষ বাস করতে পারে না। দেশে দেশে যখন তেলের দাম কমে, সেখানে সরকার তেলের দাম বাড়ায়।

নেতা-কর্মীদের উদ্দেশে গয়েশ্বর চন্দ্র বলেন, সরকার যখন বিপদে পড়ে, তখন প্রলোভন এবং ভয় দেখাবে। তাই সরকারের ফাঁদে কেউ পা না দিয়ে গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলনে ঐক্যবদ্ধ থাকতে হবে।

মহানগর বিএনপির সদস্যসচিব অ্যাডভোকেট মীর জাহিদুল কবির জাহিদের সঞ্চালনায় সমাবেশে সভাপতিত্ব করেন মহানগর বিএনপির আহ্বায়ক মো. মনিরুজ্জামান খান ফারুক।

সমাবেশে আরও বক্তব্য দেন কেন্দ্রীয় বিএনপির বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট বিলকিস জাহান শিরিন, সহসাংগঠনিক সম্পাদক আকন কুদ্দুসুর রহমান, মাহাবুবুল হক নান্নু, জেলা বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট মজিবর রহমান নান্টু, উত্তর জেলা বিএনপির আহ্বায়ক দেওয়ান মো. শহিদুল্লাহ, জেলা বিএনপির সাবেক সভাপতি এবায়দুল হক চান, সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিয়া উদ্দিন সিকদার, অ্যাডভোকেট আলী হায়দার বাবুল, উত্তর জেলা বিএনপির সাবেক সভাপতি মেজবাহ উদ্দিন ফরহাদ প্রমুখ।

বিক্ষোভ সমাবেশে নেতারা বলেন, অদ্ভুত এই দেশে আজ টিসিবির ট্রাকের পেছনে মানুষদের দৌড়াতে হয়। সরকার ১০ টাকায় চাল খাওয়াবে বলে ঘোষণা দিয়ে ক্ষমতায় এসে এখন চালের কেজি ৭০ টাকা। মানুষ বলে ১৯৭২ থেকে ৭৫-এ শেখ হাসিনার পিতার সময়ও আমরা এই অবস্থা দেখেছি। চোরের দল সিন্ডিকেট করে দ্রব্যমূল্য বাড়িয়েছে। গণতন্ত্রকে হত্যা, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, মানুষের মৌলিক অধিকার হনন করছে আওয়ামী লীগ। হাসিনা সরকারের বিদায় দিয়ে গণতন্ত্রকে রক্ষা করতে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে।

বিক্ষোভ সমাবেশে দলের স্থানীয় ও কেন্দ্রীয় বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা যোগ দেন। সমাবেশ শুরুর আগে থেকেই বিভিন্ন ওয়ার্ড থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে সমবেশে যোগ দেন নেতাকর্মীরা। এ সময় তারা সরকার পতনের স্লোগান দেন।

সমাবেশকে কেন্দ্র করে যেকোনো ধরনের বিশৃঙ্খলা প্রতিরোধে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তৎপর ছিল। তবে খণ্ড খণ্ড মারামারিতে জড়িয়েছেন স্থানীয় ছাত্রদলের নেতারা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com