1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৬:৫০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
জলবায়ু পরিবর্তন মোকাবেলা ও পানি ব্যবস্থাপনায় পদক্ষেপ গ্রহণ জরুরি: পরিবেশমন্ত্রী ১৪৭০ বোতল ফেনসিডিল এবং বিদেশী মদসহ কুখ্যাত মাদক ব্যবসায়ী গ্রেফতার ডিএমপির শ্যামপুর থানায় ভুয়া পুলিশ গ্রেফতার জঙ্গিবাদ সন্ত্রাসবাদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলুন-আইজিপি আধুনিক কবিতা — এ,কে,এম,রফিকুল ইসলাম মহব্বত সেবা ও উন্নয়নমূলক কর্মকাণ্ডে লায়নদের সর্বাত্মক সহযোগিতা প্রদানের আহ্বান রাষ্ট্রপতির দলবদ্ধ ধর্ষণের শিকার গার্মেন্টস কর্মী, পুলিশের সহায়তা চেয়ে পাননি খোলা চিঠি৷ —– সৈয়দা জে এস রত্না ৭ লাখ ৯৭ হাজার কোটি টাকার বাজেট ঘোষণা মালয়েশিয়ায় কর্মী পাঠাতে ব্যর্থতায় দায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে: প্রধানমন্ত্রীর হুঁশিয়ারি

জুয়ার টাকার জন্য স্বর্ণ ব্যবসায়ীকে হত্যা করেন ২ কর্মচারী

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২২, ৩.৫১ পিএম
  • ১১৫ বার পড়া হয়েছে

চাঁদপুর: চাঁদপুরের মতলব দক্ষিণে স্বর্ণ ব্যবসায়ী অমর সরকার হত্যাকাণ্ডের ২৪ ঘণ্টার মধ্যে মূল দুই আসামিকে পুলিশ গ্রেফতার করতে সক্ষম হয়েছে। এ সময় লুণ্ঠিত ৪০ ভরি স্বর্ণ এবং নগদ ১৮ হাজার ২০০ টাকা উদ্ধার এবং হত্যাকাণ্ডে ব্যবহৃত ধারালো অস্ত্রও জব্দ করা হয়।

বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) বেলা ১১টায় পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে পুলিশ সুপার (এসপি) মো. মিলন মাহমুদ সংবাদ সম্মেলনে স্বর্ণ ব্যবসায়ী অমর সরকার হত্যাকাণ্ডের বিস্তারিত বিবরণ তুলে ধরেন।

তিনি বলেন, মূলত হত্যাকারীরা অমর সরকারের দোকানের কর্মচারী অনিক ও হৃদয়। তারা জুয়া খেলায় ঋণগ্রস্ত ছিল। জুয়ার টাকার জন্যই ব্যবসায়ী অমর সরকারকে পূর্বপরিকল্পনা অনুযায়ী ধারালো অস্ত্র নিয়ে হত্যা করেন তারা। এর আগেও অমর সরকারকে হত্যার চেষ্টা করেছিল তারা। কিন্তু সুযোগ না পাওয়ায় আবার নতুন করে পরিকল্পনা করে।

এসপি বলেন, মাত্র ২৪ ঘণ্টার মধ্যে চাঞ্চল্যকর হত্যাকাণ্ডের মূল আসামিদের গ্রেফতার করা পুলিশের জন্য একটি মাইলফলক।

তিনি আরো বলেন, হত্যাকারীরা এতোটাই চতুর যে তারা দুজনই হাতে গ্লাভস ব্যবহার করে। যাতে পরবর্তী সময়ে ফিঙ্গারপ্রিন্ট করা হলে এতে তাদের সংশ্লিষ্টতার প্রমাণ না মেলে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- অভিযানে নেতৃত্ব দেওয়া অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) সুদীপ্ত রায়, মতলব সার্কেলের জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার ইয়াসির আরাফাত, মতলব দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহিউদ্দিন মিয়া, ডিআই-১ মো. মনিরুল ইসলাম, মতলব দক্ষিণ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মফিজুল ইসলাম খান এবং মামলার তদন্তকারী কর্মকর্তা উপপরিদর্শক হাবিবুর রহমান প্রমুখ।

নিহতের পরিবারের সদস্যরাও সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন। তারা পুলিশ সুপারের কার্যালয়ে অমর সরকার হত্যাকারীদের দেখে তীব্র ঘৃণা প্রকাশ করে তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

ঘটনার বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) সুদীপ্ত রায় বলেন, হত্যাকাণ্ডের খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে পুলিশ প্রথমে দোকান কর্মচারী জয় বিশ্বাস প্রকাশ অনিককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়। নানা কৌশল অবলম্বন করে তাকে জিজ্ঞাসাবাদের ফলে হত্যায় জড়িত অপরজন হৃদয় সূত্রধরকে গ্রেফতার করা হয়। তাদের স্বীকারোক্তিতে লুণ্ঠিত স্বর্ণ ও নগদ টাকা উদ্ধার এবং হত্যায় ব্যবহৃত ধারালো অস্ত্র জব্দ করা হয়। গ্রেফতাররা হত্যাকাণ্ডের দায়দায়িত্ব স্বীকার করায় আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠিয়ে দেওয়া হয়।

এর আগে, গত মঙ্গলবার রাতের কোনো একসময় নারায়ণপুর বাজারের পাশে বাড়িতে যাওয়ার পথে খুন হন স্বর্ণ ব্যবসায়ী অমর সরকার। হত্যাকারী অনিক এবং হৃদয় পুলিশকে জানায়, তারা দুজনই অনলাইন গেমে আসক্ত ছিল। এতে বিভিন্ন সময় জুয়ায় হেরে বিপুল পরিমাণ টাকা ঋণগ্রস্ত হয় তারা। ফলে সেই টাকার জোগান দিতেই পূর্বপরিকল্পনা মোতাবেক স্বর্ণ ব্যবসায়ী অমর সরকারকে গত মঙ্গলবার রাতে গলা এবং হাত-পায়ের রগ কেটে হত্যা করে। পরে তার সঙ্গে থাকা ৪০ ভরি স্বর্ণ এবং নগদ ১৮ হাজার ২০০ টাকা নিয়ে যায়।

নিহত অমর সরকার নারায়ণপুর বাজারে মাধবী শিল্পালয় নামে একটি জুয়েলারি দোকানের মালিক। তার স্ত্রী ছাড়াও দুই শিশু সন্তান রয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com