1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০১:১৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
কে এই সফিক? উত্তরা খুলেছে নারী বিক্রির হাট। দুবাই, কাতার, সৌদি আরব, মালদ্বীপ, ভারতে পাঁচার হচ্ছে অল্প বয়সি নারী। মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী শরীয়তপুরে সড়ক উন্নয়ন প্রকল্পের বরাদ্দকৃত অর্থ, লুটপাট বন্ধ করার জন্য অভিযোগ জমা পরেছে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ৪৮ কেজি গাঁজাসহ চারজনকে গ্রেফতার ইবতেদায়ী নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসা’র নবগঠিত ম্যানেজিং কমিটির পরিচিতি সভা ঈমান …….. মোঃ মনির হোসেন  পুলিশের নাকের ডগায় গার্ডেন ভিউ ও বি-বাড়িয়া আবাসিক হোটেলের সাইনবোর্ডের অর্ন্তরালে মানব পাঁচার ও নানাবিধ অপরাধ কর্ম দেশজুড়ে চলছে ‘বাংলা ব্লকেড’, তীব্র যানজটের শঙ্কা বাংলাদেশে বিনিয়োগ এখনই উপযুক্ত সময়: চীনা ব্যবসায়ীদের প্রতি প্রধানমন্ত্রী

লিডসকে ৬ গোলে উড়িয়ে দিল লিভারপুল

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২২, ১০.২১ এএম
  • ১৯২ বার পড়া হয়েছে

ইংলিশ প্রিমিয়ার লিগে লিডস ইউনাইটেডকে ৬-০ গোলে বিধ্বস্ত করেছে লিভারপুল। জোড়া গোল করেছেন মোহামেদ সালাহ ও সাদিও মানে।

বাকি দুটি গোল করেছেন জয়েল মাতিপ ও ভার্জিল ফন ডাইক।

বুধবার রাতে ঘরের মাঠ অ্যানফিল্ডে সব প্রতিযোগিতা মিলে টানা নবম ম্যাচে জিতল লিভারপুল এবং অপরাজিত টানা ১২ ম্যাচ।

এদিন প্রথমার্ধেই তিন গোল করে ম্যাচের নিয়ন্ত্রণ নেয় ক্লপ শিষ্যরা। ১৫তম মিনিটে পেনাল্টি থেকে গোল করে লিভারপুলকে এগিয়ে নেন মোহামেদ সালাহ। রবার্টসনের ক্রস বক্সের ভেতরে লিডসের ডিফেন্ডার দাল্লাসের হাতে লাগলে পেনাল্টির বাঁশি বাজান রেফারি। স্পট কিকে গোল করেন সালাহ।

২৮তম মিনিটে রাফিনহা বল জালে জড়ালেও অফসাইডের পতাকা তোলায় সমতায় ফেরা হয়নি লিডসের। উলটো দুই মিনিট বাদেই ২-০ গোলে পিছিয়ে পড়ে লিডস। অল রেডদের হয়ে গোল করেন মাতিপ। ডান দিক থেকে সালাহর নিচু ক্রস ছয় গজ বক্সের ভেতর থেকে প্লেসিং শটে লক্ষ্যভেদ করেন জার্মান এই ডিফেন্ডার।

৩৫তম মিনিটে তিন গোলে এগিয়ে যায় লিভারপুল। আবারো পেনাল্টি থেকে গোল করেন সালাহ। চলতি লিগে ১৯তম গোল করেন এই মিসরীয় ফুটবলার।

বিরতির পর ৮০ মিনিটে লিভারপুলকে চতুর্থ গোল এনে দেন সাদিও মানে। হেন্ডারসনের স্কয়ার পাসে ট্যাপ ইন শটে লক্ষ্যভেদ করে সেনেগালের এই ফরোয়ার্ড। ৯০ মিনিটে জোড়া গোল পূরণ করে লিভারপুলকে পঞ্চম গোল এনে দেন সাদিও মানে। চলতি লিগে নিজের ১১তম গোলের দেখা পান মানে। নব্বই মিনিট শেষে যোগ করা তিন মিনিটের মাথায় ষষ্ঠবারের মতো লিডসের জালে বল পাঠান ডিফেন্ডার ফন ডাইক।

লিগে ২৬ ম্যাচে ৬০ পয়েন্ট নিয়ে ম্যানচেস্টার সিটির সঙ্গে লিভারপুলের পয়েন্ট ব্যবধান এখন নেমে এসেছে মাত্র তিনে। সমান ম্যাচে পেপ গার্দিওলার দলের পয়েন্ট ৬৩। ২৫ ম্যাচে ২৩ পয়েন্ট নিয়ে পনেরতম অবস্থানে লিডস ইউনাইটেড।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com