1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০১:০০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
কে এই সফিক? উত্তরা খুলেছে নারী বিক্রির হাট। দুবাই, কাতার, সৌদি আরব, মালদ্বীপ, ভারতে পাঁচার হচ্ছে অল্প বয়সি নারী। মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী শরীয়তপুরে সড়ক উন্নয়ন প্রকল্পের বরাদ্দকৃত অর্থ, লুটপাট বন্ধ করার জন্য অভিযোগ জমা পরেছে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ৪৮ কেজি গাঁজাসহ চারজনকে গ্রেফতার ইবতেদায়ী নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসা’র নবগঠিত ম্যানেজিং কমিটির পরিচিতি সভা ঈমান …….. মোঃ মনির হোসেন  পুলিশের নাকের ডগায় গার্ডেন ভিউ ও বি-বাড়িয়া আবাসিক হোটেলের সাইনবোর্ডের অর্ন্তরালে মানব পাঁচার ও নানাবিধ অপরাধ কর্ম দেশজুড়ে চলছে ‘বাংলা ব্লকেড’, তীব্র যানজটের শঙ্কা বাংলাদেশে বিনিয়োগ এখনই উপযুক্ত সময়: চীনা ব্যবসায়ীদের প্রতি প্রধানমন্ত্রী

চট্টগ্রামে বইমেলায় হামলার পরিকল্পনা, জঙ্গি সদস্য গ্রেপ্তার

  • আপডেট সময় বুধবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২২, ৫.৪৫ পিএম
  • ১১৮ বার পড়া হয়েছে

চট্টগ্রামে বইমেলার পাশ থেকে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন আনসার আল ইসলামের এক সদস্যকে গ্রেপ্তার করেছে কাউন্টার টেররিজম ইউনিট (সিটিটিসি)। মঙ্গলবার দুপুরে নগরীর এম এ আজিজ স্টেডিয়াম সংলগ্ন সিজেকেএস জামে মসজিদের সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার হওয়া জঙ্গি সদস্যের নাম মো. রুমেল (২০)। তিনি নরসিংদীর বেলাবো উপজেলার ইব্রাহিমপুর গ্রামের কুদ্দুস মিয়ার ছেলে। রুমেল চট্টগ্রাম নগরীর চান্দগাঁও থানার বড়বাড়ি এলাকায় বসবাস করেন।

তিনি আরও বলেন, বইমেলা শুরুর পর থেকে একটি চক্র সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব ছড়াচ্ছিল। এ জন্য বইমেলায় হামলার পরিকল্পনা ছিল রুমেলের। সেটা বাস্তবায়ন করতে গত মঙ্গলবার দুপুরে মেলার পাশে অবস্থান করছিলেন তিনি। গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকা থেকে তাকে আটক করা হয়। এ সময় রুমেলের কাছ থেকে বেশকিছু উগ্রবাদী ও জিহাদি বক্তব্যসম্বলিত প্রচারপত্র, ব্যানার জব্দ করা হয়েছে।

মামলার এজাহারে বলা হয়েছে, গ্রেপ্তারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে রুমেল জানিয়েছেন, তিনি নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন আনসার আল ইসলামের সদস্য। ২১শে ফেব্রুয়ারি পালনকারীরা তাগুত ( সীমা লঙ্ঘনকারী)। এ জন্য তাদের শাস্তি দেওয়ার জন্য বইমেলায় হামলার পরিকল্পনা করেন রুমেল ও তার সহযোগীরা। যা বাস্তবায়ন করতে ওই এলাকায় অবস্থান করছিলেন তিনি। রুমেল ও তার সহযোগীরা আনসার আল ইসলামের মাধ্যমে প্রতিষ্ঠিত গণতান্ত্রিক সরকারকে উৎখাত করে শরীয়াহ ও খেলাফতভিত্তিক শাসন ব্যবস্থা কায়েম করতে চায়। তারা অপ্রচলিত অ্যাপস ব্যবহার করে নিজেদের মধ্যে সংগঠনের সকল তথ্য আদান প্রদান করে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com