1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৭:০৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

বাপ্পী লাহিড়ীর ৭৫৪ গ্রাম সোনার মালিক কে হবেন?

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২২, ২.১৭ পিএম
  • ৩৩ বার পড়া হয়েছে

শুধু গান নয়, বাপ্পী লাহিড়ীর স্টাইলও ছিল নজরকাড়া। তিনি ছিলেন বরাবরই পপ, হিপহপ গানের ভক্ত। তাই পাশ্চাত্যের হিপহপ গায়কদেরই অনুসরণ করতেন। চোখে সানগ্লাস, পরনে ঝলমলে পোশাক, গা ভরতি সোনা, গলায় ঝুলন্ত পান্নাখচিত সোনার গণেশ লকেটে দেখা যেত তাকে। কনসার্টের সময় সোনার চেইন পরতেন মার্কিন সংগীত তারকা এলভিস প্রিসলি। তাকে দেখেই অনুপ্রাণিত হয়েছিলেন ভারতের ডিস্কো কিং।

তবে শুধু ফ্যাশনের জন্য নয়, বাপ্পী লাহিড়ীর কাছে সোনা ছিল লাকি। যখনই কোনো গান বা অ্যালবাম হিট করত, তখনই সোনা কিনতেন তিনি। আর এভাবেই তার সংগ্রহে একে একে জমা হয় নতুন নতুন সোনার গহনা। প্রতিদিনই নিয়ম করে সোনার গহনা বদল করে পরতেন তিনি। গলায় ঝুলত আটটি সোনার চেইন।

dhakapost

২০১৪ সালে ভারতীয় জনতা পার্টিতে যোগ দেন বাপ্পী লাহিড়ী। শ্রীরামপুর লোকসভা কেন্দ্রের প্রার্থী হয়েছিলেন তিনি। সেই সময় যে হলফনামা জমা দিয়েছিলেন, সেই অনুযায়ী মোট ৭৫৪ গ্রাম সোনার মালিক কিংবদন্তি এ সংগীত পরিচালক।

dhakapost

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com