1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:৫৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
বিলাসিতা ছেড়ে শ্রমিকদের কল্যাণে বিশেষ নজর দিতে শিল্প মালিকদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর জনস্বার্থকে অগ্রাধিকার দিতে রাজনৈতিক দলগুলোর প্রতি আহ্বান রাষ্ট্রপতির ভোটার ছাড়া ভোট চুন ছাড়া পান খাওয়ার মতো: ইসি রাশেদা রাজধানীর ৩৫ হাজার রিকশাচালক পাচ্ছেন ছাতা ও স্যালাইন ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের বাংলাদেশের চিকিৎসা খাতে থাই বিনিয়োগ চেয়েছেন প্রধানমন্ত্রী যাত্রাবাড়িতে পপুলার ও বলাকা আবাসিক হোটেলে মাদক বেচা-কেনা ও সেবনের মেলা মিলেছে বসেছে নারী বেচা-কেনার হাট বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা আসামী প্রকাশ্যে ঘোরাফেরা করলেও মামলার তদন্ত কর্মকর্তা খুজে পায় না

মাটিতে পড়লেন ব্যাটসম্যান, সুযোগ পেয়েও রান আউট করলেন না তিনি

  • আপডেট সময় মঙ্গলবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২২, ১০.৪৬ এএম
  • ১১৭ বার পড়া হয়েছে

‘ক্রিকেট ভদ্রলোকের খেলা’, কেন? নেপালের উইকেটরক্ষক আসিফ শেখ তার প্রমাণই যেন দিলেন আরেকবার। ম্যাচ হেরে যাওয়ার শঙ্কা ভর করে আছে। তিনি রান আউট করার সুযোগ পেয়েছেন। কিন্তু করেননি। কারণ? আগে যে ব্যাটসম্যান মাটিতে লুটিয়ে পড়েছিলেন!

এমন ঘটনার পর চারদিক থেকে প্রশংসায় ভাসছেন আসিফ। ঘটনাটি ওমানে চার দেশের টি-টোয়েন্টি টুর্নামেন্টের। আয়ারল্যান্ডের বিপক্ষে খেলতে নামে নেপাল। টস হেরে শুরুতে ব্যাট করতে নামে আয়ারল্যান্ড।

দুই ব্যাটসম্যান দ্রুত এক রান নেওয়ার চেষ্টা করেন। তবে নন-স্ট্রাইকার ব্যাটসম্যান অ্যান্ডি ম্যাকব্রায়ানের সঙ্গে ধাক্কা লাগে বোলারের। ম্যাকব্রায়ান পড়ে যান। ইচ্ছেকৃত ধাক্কা অবশ্য ছিল না।

তবে ব্যাটসম্যান উঠে দাঁড়িয়ে পুনরায় দৌড় শুরু করার আগেই বোলার কমল সিং বল ছুড়ে দেন উইকেটকিপারের হাতে। ম্যাকব্রায়ান বুঝে যান, রান সম্পূর্ণ করা সম্ভব নয় তার পক্ষে। অর্থাৎ এক্ষেত্রে রান-আউট হয়ে সাজঘরে ফেরাই তার নিয়তি।

যদিও আসিফ এক্ষেত্রে ম্যাকব্রায়ানকে রান-আউট করার সহজ সুযোগ থাকা সত্ত্বেও বল স্টাম্পে লাগাননি। বোলারের সঙ্গে ধাক্কা লেগে ব্যাটসম্যান পড়ে গিয়েছিলেন বলেই তিনি আউট করেননি ম্যাকব্রায়ানকে। এমন ঘটনায় সারাবিশ্বের প্রশংসা কুড়াচ্ছেন আসিফ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com