1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৫:২৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::

ভ্যালেন্টাইনে ব্র্যাক ব্যাংকের কার্ডধারীরা পাবেন আকর্ষণীয় ছাড়

  • আপডেট সময় শনিবার, ১২ ফেব্রুয়ারী, ২০২২, ১২.৩০ পিএম
  • ৯৫ বার পড়া হয়েছে

ভ্যালেন্টাইনস ডে উদযাপনকে স্মরণীয় করে রাখতে পার্টনার আউটলেটে কেনাকাটায় ব্র্যাক ব্যাংক দিচ্ছে আকর্ষণীয় ছাড়।

ব্র্যাক ব্যাংকের ক্রেডিট এবং ডেবিট কার্ডের গ্রাহকরা স্বনামধন্য হোটেল ও রেস্টুরেন্টে একটি কিনলে একটি ফ্রি সুবিধা পাবেন। এছাড়া ২৩০টি মার্চেন্ট পার্টনার যেমন— লাইফস্টাইল, ডায়মন্ড জুয়েলারি শপ, ফুলের দোকান, কেক, পেস্ট্রি, ডাইনিং, ট্যুর এবং ট্রাভেল প্যাকেজ, এয়ারলাইন্স, অনলাইন শপিংয়ে পাবেন বিশাল ডিসকাউন্ট অফার।

একটি কিনলে একটি ফ্রি সুবিধা সুবিধা থাকছে দ্যা ওয়েস্টিন ঢাকা, শেরাটন ঢাকা, রেডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেন, ইন্টারকন্টিনেন্টাল ঢাকা; ফুলের দোকানের মধ্যে রয়েছে অর্পা এবং পুষ্প নিড়; জুয়েলারি শপের মধ্যে আল-হাসান ডায়মন্ড গ্যালারি ও ভেনাস জুয়েলার্স। ডাইনিং পার্টনারদের মধ্যে রয়েছে গ্লোরিয়া জিন’স কফিস, সল্টজ, গারলিক অ্যান্ড জিনজার, দ্যা গ্রেট কাবার ফ্যাক্টরি। লাইফস্টাইল পার্টনারদের মধ্যে এস্টোরিয়ন, আর্টিসান, সেইলর, সারা লাইফস্টাইল, ভাসাভি; কেক ও পেস্টি শপের মধ্যে রয়েছে আমারি ঢাকা, ডোরিন হোটেলস অ্যান্ড রিসোর্টস, লে মেরিডিয়ান ঢাকা, প্যান প্যাসিফিক সোনারগাঁও; ট্রাভেল অ্যান্ড ট্যুরস পার্টনারদের মধ্যে আছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স, নভোএয়ার, ইউএস-বাংলা এয়ারলাইন্স, শেয়ারট্রিপ, গোজায়ান ইত্যাদি।

ভ্যালেইন্টাইনস ডে’র অফার সম্পর্কে ব্র্যাক ব্যাংকের রিটেইল ব্যাংকিং বিভাগের প্রধান মো. মাহীয়ুল ইসলাম বলেন, ব্র্যাক ব্যাংক সবসময় বিশেষ দিবস উপলক্ষে সেরা অফার নিয়ে আসে। আমাদের ভ্যালেন্টাইন অফারটিতে কেনাকাটার প্রধান সব ক্যাটেগরি অন্তর্ভুক্ত আছে। এর ফলে আমাদের গ্রাহকরা
পরিবার ও প্রিয়জনদের সঙ্গে উপলক্ষটি বিশেষভাবে উদযাপন করে স্মরণীয় করে রাখতে পারবেন। অনেক ক্যাটাগরি ও পার্টনার নিয়ে আমাদের কার্ডে গ্রাহকদের জন্য সবসময় আছে সর্বোৎকৃষ্ট সুবিধা।

তিনি আরও বলেন, আমারি ঢাকা, ডোরিন হোটেলস অ্যান্ড রিসোর্টস, ইন্টারকন্টিনেন্টাল ঢাকা, লে মেরিডিয়ান ঢাকা, রেডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেন, দ্যা ওয়েস্টিন ঢাকা ও গ্লোরিয়া জিন’স কফিস ইত্যাদিসহ সেরা ডাইনিং ভেন্যুতে ব্র্যাক ব্যাংকের বিশেষ ব্র্যান্ডিং উপস্থিতি থাকছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com