1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৪:১৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
গণমাধ্যমের তথ্য প্রাপ্তির অধিকার নিশ্চিত করা হবে অবশেষে পলাতক আসামী মিরাজ গ্রেফতার সুন্দরবনে আগুন নিয়ন্ত্রণে আছে : মন্ত্রিপরিষদ সচিব সশস্ত্র বাহিনী সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে তাদের আস্থা অর্জন করেছে : প্রধানমন্ত্রী মুসলিম উম্মাহর একাত্মতা ফিলিস্তিন সংকট সমাধানে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারে : পররাষ্ট্রমন্ত্রী উপজেলা নির্বাচনে স্বজনপ্রীতি প্রশ্রয় দিব না: কাদের উপজেলা নির্বাচনে জনগণ যাতে তাদের পছন্দের প্রতিনিধি নির্বাচিত করতে পারে : প্রধানমন্ত্রী বিলাসিতা ছেড়ে শ্রমিকদের কল্যাণে বিশেষ নজর দিতে শিল্প মালিকদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর জনস্বার্থকে অগ্রাধিকার দিতে রাজনৈতিক দলগুলোর প্রতি আহ্বান রাষ্ট্রপতির ভোটার ছাড়া ভোট চুন ছাড়া পান খাওয়ার মতো: ইসি রাশেদা

মেসির মতো অভাগাও কেউ নেই আর

  • আপডেট সময় মঙ্গলবার, ৮ ফেব্রুয়ারী, ২০২২, ১০.১২ এএম
  • ১৪৬ বার পড়া হয়েছে

‘অনলি মেসি হ্যাজ মোর’, টুইটারে এমন একটা হ্যাশট্যাগের চল আছে। সেটা চলে আসছে শেষ সাত আট বছর ধরেই। গোল করা, করানো, গড়ে দেওয়া, সম্ভাব্য গোলের সুযোগ সৃষ্টি করা পাস, সফল ড্রিবল… হেন কোনো পরিসংখ্যান নেই যেখানে শেষ এক যুগে মেসির চেয়ে বেশি কিছু করেছেন কেউ। তবে চলতি মৌসুমে পিএসজিতে যোগ দেওয়া আর্জেন্টাইন মহাতারকা যেন দুর্ভাগ্যের দিক থেকেও পাল্লা দিচ্ছেন ইউরোপের আর সব খেলোয়াড়ের সঙ্গে। চলতি বছর তার চেয়ে বেশি অভাগা যেন কেউ নেই আর।

পিএসজিতে যখন যোগ দিচ্ছেন, তখন পিএসজি সমর্থকদের মনে আশা ছিল, গোল করে, করিয়ে ফরাসি পরাশক্তিদের জয়যাত্রায় বড় ছাপই রাখবেন তিনি। তবে সে আশার গুড়ে বালি দিয়ে মেসি বেশ নিস্প্রভই আছেন এখন পর্যন্ত।

এই পরিসংখ্যানটাই দুর্ভাগ্যের। ফুটবলের পরিসংখ্যানবিষয়ক ওয়েবসাইট অপ্টা জানাচ্ছে, চলতি মৌসুমে ইউরোপের শীর্ষ পাঁচ লিগে মেসির শটই সবচেয়ে বেশি প্রতিহত হয়েছে বারপোস্ট কিংবা ক্রসবারে।

চলতি মৌসুমে ফরাসি লিগে তার ছয়টি শট প্রতিহত হয়েছে ক্রসবার নাহয় বারপোস্টে। পিএসজিতে যোগ দেওয়ার পর দুর্ভাগ্য কেমন করে তার পিছু নিয়েছে, সেটাই যেন জানান দিচ্ছে এই পরিসংখ্যান।

মেসির মতো অভাগা আর একজনই আছেন ইউরোপের শীর্ষ পাঁচ লিগে। ইংলিশ প্রিমিয়ার লিগের দল ব্রেন্টফোর্ডের ফরোয়ার্ড ব্রায়ান এমবুয়েম্বোই কেবল তার সমান ছয়টি শট লাগিয়েছেন গোলবারে।

তবে মেসি গোল পেতে পারতেন আরও একটি। সোমবারের এই ম্যাচে তার লক্ষ্যভেদ ও পিএসজির তৃতীয় গোলের পর তার দারুণ একটা ফ্রি কিক গিয়ে প্রতিহত হয় ক্রসবারে।

তবে এই ম্যাচে ক্রসবারের ‘বদান্যতায়’ একটা গোল থেকে বঞ্চিত হলেও পুরো ম্যাচে দারুণ আলোই ছড়িয়েছেন তিনি। বনেছেন ম্যাচসেরাও। বছ

রের শুরুতে তার এমন ফর্ম পিএসজিকেও আশা যোগাচ্ছে বেশ। চ্যাম্পিয়ন্স লিগে রিয়াল মাদ্রিদের লড়াইটা যে আর এক সপ্তাহ পরেই!

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com