1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৫:২২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

ময়মনসিংহে ১৫ ইউপিতে নৌকা ৬টিতে স্বতন্ত্র প্রার্থীর জয়

  • আপডেট সময় মঙ্গলবার, ১ ফেব্রুয়ারী, ২০২২, ১১.০৩ এএম
  • ১৩৯ বার পড়া হয়েছে

ষষ্ঠ ধাপে ময়মনসিংহের ভালুকা ও ফুলপুর উপজেলার ২১ ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। দুই উপজেলার ২১ ইউপির ১৫টিতে নৌকা ও ৬টিতে স্বতন্ত্র প্রার্থীরা বিজয়ী হয়েছেন। সোমবার (৩১ জানুয়ারি) রাতে ভালুকা ও ফুলপুর উপজেলা পরিষদে বেসরকারিভাবে নির্বাচনের ফলাফল ঘোষণা করা হয়।

ভালুকা উপজেলা নির্বাহী কর্মকর্তা সালমা খাতুন বলেন, ইউনিয়ন পরিষদ নির্বাচনে উপজেলার ১১ ইউনিয়নের ১০টিতে নৌকা ও একটিতে স্বতন্ত্র প্রার্থী বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

এদিকে ফুলপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শীতেশ চন্দ্র সরকার বলেন, ইউনিয়ন পরিষদ নির্বাচনে উপজেলার ১০ ইউনিয়নের ৫টিতে নৌকা ও ৫টিতে স্বতন্ত্র প্রার্থী বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

নৌকা প্রতীক নিয়ে নির্বাচিতরা হলেন- রুপসী ইউনিয়নে শাহ সুলতান চৌধুরী, বালিয়া ইউনিয়নে দেলোয়ার মোজাহিদ সরকার, ছনধরা ইউনিয়নে আবুল কালাম আজাদ, ভাইটকান্দি ইউনিয়নে আলাল উদ্দিন আহমেদ এবং সিংহেশ্বর ইউনিয়নে শাহ আলী।

এছাড়া স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচিতরা হলেন- রামভদ্রপুরে রোকনুজ্জামান (আনারস), ফুলপুর ইউনিয়নে রেজাউল হক ফকির রাসেল (আনারস), পয়ারী ইউপিতে মফিজুল ইসলাম, বওলা ইউনিয়নে মাহবুব আলম ডালিম (আনারস) এবং রহিমগঞ্জ ইউপিতে একরাম হোসেন চৌধুরী পান্না (ঘোড়া)।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com