1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৬:৩৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

পর্নোগ্রাফি মামলায় কলেজ ছাত্র গ্রেপ্তার

  • আপডেট সময় রবিবার, ৭ ফেব্রুয়ারী, ২০২১, ১১.৫৪ এএম
  • ৫৬ বার পড়া হয়েছে

গাজীপুর প্রতিনিধি:

ঢাকার মোহাম্মদপুর এলাকার এক তরুণীর পর্নোগ্রাফি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে তরুণীকে ধর্ষণের গোপন ভিডিও ধারণ করার অভিযোগ পাওয়া গেছে।
এ অভিযোগে র‌্যাব-১-এর সদস্যরা শনিবার মধ্যরাতে এক আসামিকে গ্রেপ্তার করেছে । গ্রেপ্তার মো. আরমান খন্দকার রাহুল (২৬), গাজীপুর মহানগরের হাড়িনাল এলাকার খন্দকার হাবিবুল আলমের ছেলে। আরমান গাজীপুর সদরের ভাওয়াল মির্জাপুর কলেজের সম্মান চূড়ান্ত বর্ষের ছাত্র।
র‌্যাব-১এর কোম্পানী কমান্ডার আব্দুল্লাহ আল মামুন জানান, ঢাকার মোহাম্মদপুর এলাকার ওই তরুণীর সঙ্গে সামজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পরিচয়ের সূত্র ধরে গত ২০জানুয়ারি দুপুরে গাজীপুরের হাড়িনাল এলাকায় আরমানের বন্ধু মো. রাফিনের ভাড়া বাসায় ভিক্টিমকে নিয়ে তার অন্তরঙ্গ মুহুর্তের এক ভিডিও ধারণ করে আরমান। পরে আরমান তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে তরুণীকে ধর্ষণ এবং ধর্ষণের গোপন ভিডিও ধারণ করে ভিকটিমের নিকট ৫ লক্ষ টাকা দাবি করে । এ বিষয়ে ভিকটিমের মা বাদী হয়ে গাজীপুর সদর থানায় ৬ফেব্রুয়ারি পর্ণোগ্রাফী আইনে মামলা দায়ের করেন।
আরমান র‌্যাব-এর কাছে জানান, তিনি একাধিক মেয়েদের সঙ্গে প্রেমের সম্পর্ক স্থাপন করে গোপন ক্যামেরার মাধ্যমে ধারণ করা অশ্লীল ভিডিও/ছবির মাধ্যমে ব্লাকমেইল করার কথা স্বীকার করেন। তিনি একজন নেশাগ্রস্থ যুবক। তিনি নিয়মিত ইয়াবা ও গাজা সেবন করেন, যার ভিডিও তার ল্যাপটপে পাওয়া গেছে। এছাড়াও তার জব্দকৃত ল্যাপটপে তার সাথে বিভিন্ন তরুণীর গোপন অশ্লীল ভিডিও পাওয়া গেছে এবং তিনি নিয়মিত এসব তরুণীকে ব্লাকমেইল করে ধর্ষণ ও টাকা দাবি করতেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Theme Download From ThemesBazar.Com