1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৩১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সামুদ্রিক সম্পদ আহরণে দেশি-বিদেশি বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর কে এই সফিক? উত্তরায় খুলেছে নারী বিক্রির হাট কে এই সফিক? উত্তরা খুলেছে নারী বিক্রির হাট। দুবাই, কাতার, সৌদি আরব, মালদ্বীপ, ভারতে পাঁচার হচ্ছে অল্প বয়সি নারী। মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী শরীয়তপুরে সড়ক উন্নয়ন প্রকল্পের বরাদ্দকৃত অর্থ, লুটপাট বন্ধ করার জন্য অভিযোগ জমা পরেছে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ৪৮ কেজি গাঁজাসহ চারজনকে গ্রেফতার ইবতেদায়ী নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসা’র নবগঠিত ম্যানেজিং কমিটির পরিচিতি সভা ঈমান …….. মোঃ মনির হোসেন  পুলিশের নাকের ডগায় গার্ডেন ভিউ ও বি-বাড়িয়া আবাসিক হোটেলের সাইনবোর্ডের অর্ন্তরালে মানব পাঁচার ও নানাবিধ অপরাধ কর্ম

মোশাররফ করিমকে দেখে মুগ্ধ পার্নো মিত্র

  • আপডেট সময় মঙ্গলবার, ২৫ জানুয়ারী, ২০২২, ১১.১৫ এএম
  • ১৬৩ বার পড়া হয়েছে

নওগাঁর আত্রাইয়ে ১২ জানুয়ারি থেকে শুটিং চলছে ‘বিলডাকিনী’ নামের একটি সিনেমার। প্রথম দিন থেকেই শুটিংয়ে অংশ নিয়েছেন জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। ১৮ জানুয়ারি থেকে ভারতীয় জনপ্রিয় অভিনেত্রী পার্নো মিত্র শুটিংয়ে অংশ নিয়েছেন বলে জানিয়েছেন পরিচালক ফজলুল কবীর তুহিন।

নূরুদ্দিন জাহাঙ্গীরের উপন্যাস ‘বিলডাকিনী’ অবলম্বনে নির্মাণ হতে যাওয়া এ ছবিতে পার্নোর চরিত্রের নাম হনুফা। হনুফার জীবন-সংগ্রাম নিয়েই তৈরি হচ্ছে এ ছবি। ছবিতে পার্নোর সঙ্গে অভিনয় করছেন অভিনেতা মোশাররফ করিম।

মোশাররফকে নিয়ে উচ্ছ্বসিত পার্নো সংবাদমাধ্যমকে বলেছেন, মোশাররফ করিমের অনেক নাটক দেখেছি। ‘টেলিভিশন’ সিনেমাটাও দেখা। যখন শুনেছি বিলডাকিনী-তে তিনি অভিনয় করছেন, আমি খুবই এক্সাইটেড হয়েছিলাম। এ কয়েকদিন কাজের অভিজ্ঞতায় ভালো করে বুঝেছি মোশাররফ করিম কত ব্রিলিয়ান্ট অ্যাক্টর। উনি দারুণ মানুষও।

শুটিংয়ের অভিজ্ঞতা চমৎকার জানিয়ে পার্নো বলেছেন, এর আগে ‌‘ডুব’ সিনেমার শুটিং করেছিলাম বাংলাদেশে। সেটার অভিজ্ঞতাও খুব ভালো ছিল। এবার যেখানে শুটিং করছি সেটা একটা গ্রাম। এখানকার মানুষ খুব ভালো। সহযোগিতা, ভালোবাসা সব‌ই পাচ্ছি। এই তো রাতে নদীতে একটা শুট ছিল। অনেক দেরি হলো। কাজ শেষে পাশের বাড়ির মানুষেরাই আমাদের থাকতে ও খেতে দিয়েছেন। এই ভালোবাসা অভিভূত করেছে আমাকে।

‘বিলডাকিনী’ বাংলাদেশে পার্নোর দ্বিতীয় সিনেমা। প্রথম সিনেমা ‘ডুব’-এর পরিচালক ছিলেন মোস্তফা সরয়ার ফারুকী।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com