1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:৫১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
পিএসসির প্রতিটি কাজে স্বচ্ছতা, জবাবদিহিতা নিশ্চিত করার নির্দেশ রাষ্ট্রপতির জনগণের সেবা এবং সন্ত্রাস দমন করুন: পুলিশের প্রতি প্রধানমন্ত্রী বিএনপিকে ভুলের খেসারত দিতে হবে : ওবায়দুল কাদের যুগান্তরের ২৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত বাংলাদেশে বৈশ্বিক গণমাধ্যম তৈরিতে সহযোগিতা করবে কাতার: তথ্য প্রতিমন্ত্রী স্বাধীন বিচার বিভাগ ও শক্তিশালী সংসদ দেশকে উন্নয়নের পথে এগিয়ে নিতে পারে : প্রধানমন্ত্রী ধর্ম ও দেশের নিরাপত্তার জন্যই আওয়ামী লীগ সরকার আবারো ক্ষমতায় : ইঞ্জি. মো. আবদুস সবুর এমপি তিতাসের স্বর্ণের দোকানে ডাকাতি, গ্রেফতার-২ প্রতিবেশীদের সাথে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখে ‘সামুদ্রিক সম্পদ’ আহরণ করুন: প্রধানমন্ত্রী ভূয়াচক্র….খুব ভয়ঙ্কর

নিম্ন আদালতের সবাইকে বুস্টার ডোজ নেওয়ার নির্দেশ

  • আপডেট সময় সোমবার, ২৪ জানুয়ারী, ২০২২, ১১.২৮ এএম
  • ১৪০ বার পড়া হয়েছে

ঢাকা: দ্বিতীয় ডোজ দেওয়ার ৬ মাস অতিক্রান্ত হওয়া সাপেক্ষে  অধস্তন আদালত ও ট্রাইব্যুনালের বিচারক এবং কর্মকর্তা-কর্মচারীদের কোভিড-১৯ ভ্যাকসিনের বুস্টার ডোজ নেওয়ার নির্দেশ দিয়েছেন সুপ্রিম কোর্ট প্রশাসন।

এতে ১ ফেব্রুয়ারির মধ্যে বুস্টার ডোজ নিয়ে ৩ ফেব্রুয়ারি এ সংক্রান্ত প্রয়োজনীয় তথ্য হাইকোর্টের রেজিস্ট্রার বরাবরে পাঠাতে বলা হয়েছে।

প্রধান বিচারপতির আদেশে এ বিষয়ে রোববার (২৩ জানুয়ারি) বিজ্ঞপ্তি জারি করেছেন সুপ্রিম কোর্ট প্রশাসন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সব অধস্তন আদালত ও ট্রাইব্যুনালের বিচারক এবং কর্মকর্তা-কর্মচারীদের মধ্যে যারা এখনও কোভিড-১৯ ভ্যাকসিনের বুস্টার ডোজ নেননি তাদেরকে দ্বিতীয় ডোজ নেওয়ার তারিখ থেকে ৬ মাস অতিক্রান্ত হওয়া সাপেক্ষে আগামী ১ ফেব্রুয়ারির মধ্যে কোভিড-১৯ ভ্যাকসিনের বুস্টার ডোজ নেওয়ার জন্য নির্দেশ দেওয়া হলো।

বিজ্ঞপ্তিতে দেশের প্রত্যেক জেলার জেলা ও দায়রা জজ/মহানগর এলাকার মহানগর দায়রা জজ, চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট/চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট অধীনস্থ বিচারক, কর্মকর্তা/কর্মচারী এবং অন্যান্য ক্ষেত্রে সংশ্লিষ্ট বিচারক নিজেরসহ অধীনস্থ কর্মকর্তা-কর্মচারীদের কোভিড-১৯ টিকাদান কার্ড/টিকা সনদের কপি সংগ্রহপূর্বক ভ্যাকসিনের বুস্টার ডোজ নেওয়া সংক্রান্ত তথ্যাবলী ৩ ফেব্রুয়ারির  মধ্যে ইমেইলে  এবং হার্ডকপি হাইকোর্ট বিভাগের রেজিস্ট্রারের কাছে পাঠাতে বলা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com