1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
রবিবার, ২৮ মে ২০২৩, ০৩:৪৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
ভাষা ও সংস্কৃতি বিকৃতিকারীদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ থাকুন : তথ্যমন্ত্রী ভাষা শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন অভ্যন্তরীণ বাজার সম্প্রসারণ ও জনগণের ক্রয়ক্ষমতা বাড়াতে পদক্ষেপ গ্রহণের আহবান জানালেন প্রধানমন্ত্রী বিনামূল্যে পাঠ্যপুস্তক বিতরণ উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী ভবিষ্যতে বিশ্বকাপ ফুটবল খেলতে প্রয়োজনীয় প্রস্তুতি নিন : প্রধানমন্ত্রী তিন মামলায় রিজভী গ্রেপ্তার বিভিন্ন প্রতিষ্ঠানকে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতে ২৫ লক্ষ ০৫ হাজার টাকা জরিমানা দেশের প্রথম মেট্রো রেলের উদ্বোধন গণধর্ষন মামলা হতে রক্ষা পেতে মিথ্যা স্বামী সেজে ধর্ষিতার বিরুদ্ধে ধর্ষকের সাধারণ ডাইরী মেট্রোরেলে শিক্ষার্থীদের হাফ ভাড়া থাকবে না – সেতুমন্ত্রী

৫০০ ডলারে মালয়েশিয়া

  • আপডেট সময় রবিবার, ৬ জুন, ২০২১, ৬.২২ এএম
  • ২৮৫ বার পড়া হয়েছে
৫০০ ডলারে মালয়েশিয়া

সিএনএম প্রতিনিধিঃ

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে এক প্রতারককে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)।

শনিবার (৫ জুন) সন্ধ্যা ৬টায় বিমানবন্দরের ১ নম্বর টার্মিনালের সামনে এক সাধারণ যাত্রীর সঙ্গে প্রতারণা করার সময় হাতেনাতে তাকে আটক করা হয়। আটকের নাম ওমর ফারুক হেলালী রাকিব (২৬)।

বিমানবন্দর এপিবিএনের অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) মোহাম্মদ জিয়াউল হক বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, শাহ আলম প্রদীপ নামের এক যাত্রীকে ৫০০ মার্কিন ডলারের বিনিময়ে মালয়েশিয়া পাঠানোর জন্য মৌখিকভাবে চুক্তি করেন অভিযুক্ত ওমর ফারুক হেলালী রাকিব। পরে রাকিব শনিবার তাকে পাসপোর্ট এবং ৫০০ ডলারসহ শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে হাজির থাকতে বলেন।

প্রদীপ বিমানবন্দরে হাজির হলে পাসপোর্ট এবং ৫০০ মার্কিন ডলার নিয়ে নেন রাকিব। পাসপোর্ট এবং ডলার হাতিয়ে প্রদীপকে ১ নং টার্মিনালের সামনে অপেক্ষা করতে বলে সটকে পড়ার চেষ্টা করেন তিনি। এ সময় এপিবিএন তাকে আটক করে।

ভাইয়ের ছেলের মাধ্যমে প্রতারক রাকিবের সঙ্গে প্রদীপের পরিচয়। আজ তার মালয়েশিয়া যাওয়ার কথা। প্রতারক রাকিবের কথা অনুযায়ী পাসপোর্ট এবং ৫০০ ডলার নিয়ে তিনি বিমানবন্দরে হাজির হন। এয়ারপোর্টে এসে প্রতারককে ডলার দিতেই পুলিশ এসে অভিযুক্তকে আটক করে। পরবর্তীতে প্রদীপ জানতে পারেন পুরোটাই প্রতারণা। প্রতারক রাকিবের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানিয়েছে এপিবিএন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com