1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০৩:২০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

আদমজীতে বকেয়া বেতন পরিশোধের দাবিতে সড়ক অবরোধ

  • আপডেট সময় শুক্রবার, ২৮ মে, ২০২১, ৯.৫৮ এএম
  • ৭৯ বার পড়া হয়েছে
আদমজীতে বকেয়া বেতন পরিশোধের দাবিতে সড়ক অবরোধ

সিএনএম প্রতিনিধিঃ

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের আদমজীতে বকেয়া বেতন ও শ্রমিকদের জমা টাকা পরিশোধের দাবিতে সড়ক অবরোধ করেছে একটি পোশাক কারখানার শ্রমিকরা।

শুক্রবার (২৮ মে) সকালে নারায়ণগঞ্জ-আদমজী সড়কে অবস্থান নেয়। দুই ঘণ্টার মতো সড়ক অবরোধ করে রাখলে সেখানে তীব্র যানজটের সৃষ্টি হয়। ফলে সাধারণ মানুষকেও ভোগান্তি পোহাতে হয়। পরে বকেয়া বেতন ও জমা টাকা পরিশোধের আশ্বাস দেওয়া হলে তারা রাস্তা থেকে সরে যায়।

খোঁজ নিয়ে জানা গেছে, প্রতিষ্ঠানটিতে ৬ হাজার ৮০০ শ্রমিক কাজ করতেন। করোনা মহামারী শুরুর কিছুদিন পর প্রতিষ্ঠানটি বন্ধ হয়ে যায়। কিন্তু শ্রমিকদের বকেয়া বেতন ও জমা টাকা প্রতিষ্ঠানটি পরিশোধ করেনি।
আন্দোলনরত শ্রমিক জুয়েল রানা বলেন, আমার এখন পর্যন্ত বকেয়া বেতনের ৩৩ ভাগ পেয়েছি। বাকি টাকা পরিশোধ করা হবে বলে আশ্বাস দিলেও এখনও দেওয়া হয়নি।এমনকি আমরা আমাদের জমা টাকাও পাইনি।

শায়েলা নামে এক শ্রমিক জানান, বকেয়া বেতন ও জমা টাকা পরিশোধের আশ্বাস দিলেও পরে তা দেওয়া হয় না। এজন্য আজকে আমরা সড়ক অবরোধ করেছি।

নারায়ণগঞ্জ শিল্প পুলিশ- ৪ এর পরিচালক এসপি সাখাওয়াত হোসেন জানান, শ্রমিকরা বকেয়া বেতন পরিশোধের দাবিতে আন্দোলন করেছেন। তাদের আন্দোলনে বিশৃঙ্খলা সৃষ্টি হয়নি বলেও জানান তিনি।

সিদ্ধিরগঞ্জের আদমজী ইপিজেডের জেনারেল ম্যানেজার আহসান কবির বলেন, মালিকপক্ষ আগামী ১২ জুন শ্রমিকদের বকয়ো পরিশোধের আশ্বাস দিয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Theme Download From ThemesBazar.Com