1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
সোমবার, ২১ জুন ২০২১, ০৬:৫২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

ইসরায়েল যুদ্ধবিরতিতে রাজি হয়েছে : বিবিসি

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২০ মে, ২০২১, ৪.৩৬ পিএম
  • ৫৫ বার পড়া হয়েছে
ইসরায়েল যুদ্ধবিরতিতে রাজি হয়েছে : বিবিসি

সিএনএম ডেস্কঃ

টানা ১১ দিন অবরুদ্ধ গাজা উপত্যকায় হামলা চালানোর পর আন্তর্জাতিক চাপের মুখে যুদ্ধবিরতিতে রাজি হয়েছে ইসরায়েল।
বৃহস্পতিবার (২০ মে) প্রধানমন্ত্রী বেঞ্জামিন নেতানিয়াহুর নেতৃত্বে মন্ত্রিসভার বৈঠকের পর ইসরায়েল সরকার এমন সিদ্ধান্ত নিয়েছে বলে জানিয়েছে বিবিসি।

গাজায় বিবিসির প্রতিনিধি রুশদি আবুয়ালউফ এক টুইট বার্তায় লিখেছেন, যুদ্ধবিরতি আলোচনার সঙ্গে জড়িত সূত্র বিবিসিকে বলেছেন, যুদ্ধবিরতি নিয়ে নিজেদের অবস্থান মিসরকে জানিয়েছে ইসরায়েল। এই যুদ্ধবিরতি নিয়ে আলোচনায় সক্রিয় ভূমিকা পালন করছে মিসর।
গাজায় যুদ্ধবিরতি কার্যকরে বিশ্বের বিভিন্ন দেশ ও সংস্থার কূটনৈতিক প্রচেষ্টা জোরদার হয়েছে বৃহস্পতিবার। ফিলিস্তিনি এই ভূখণ্ডে মানবিক সঙ্কট চরম আকার ধারণ করায় বিশ্বের পরাশক্তিগুলো উভয়পক্ষকে যুদ্ধে বিরতি দেওয়ার আহ্বান জানিয়েছে। তবে গাজার ক্ষমতাসীন শাসকগোষ্ঠী হামাসের সঙ্গে ইসরায়েলের লড়াই এখনও অব্যাহত আছে।
১৯৩ সদস্যের জাতিসংঘের সাধারণ পরিষদ বৃহস্পতিবার এক অধিবেশনে মিলিত হয়েছে। এই অধিবেশনে ইসরায়েল-ফিলিস্তিনের নতুন করে সংঘাতের বিষয়ে আলোচনা হলেও কোনও পদক্ষেপ নিতে পারেনি সংস্থাটি।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Theme Download From ThemesBazar.Com