1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:১৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সামুদ্রিক সম্পদ আহরণে দেশি-বিদেশি বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর কে এই সফিক? উত্তরায় খুলেছে নারী বিক্রির হাট কে এই সফিক? উত্তরা খুলেছে নারী বিক্রির হাট। দুবাই, কাতার, সৌদি আরব, মালদ্বীপ, ভারতে পাঁচার হচ্ছে অল্প বয়সি নারী। মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী শরীয়তপুরে সড়ক উন্নয়ন প্রকল্পের বরাদ্দকৃত অর্থ, লুটপাট বন্ধ করার জন্য অভিযোগ জমা পরেছে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ৪৮ কেজি গাঁজাসহ চারজনকে গ্রেফতার ইবতেদায়ী নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসা’র নবগঠিত ম্যানেজিং কমিটির পরিচিতি সভা ঈমান …….. মোঃ মনির হোসেন  পুলিশের নাকের ডগায় গার্ডেন ভিউ ও বি-বাড়িয়া আবাসিক হোটেলের সাইনবোর্ডের অর্ন্তরালে মানব পাঁচার ও নানাবিধ অপরাধ কর্ম

লকডাউনে বিয়ে, অতিথিদের শাস্তি ‘ব্যাঙ লাফ’

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২০ মে, ২০২১, ২.০৩ পিএম
  • ৩১৭ বার পড়া হয়েছে
লকডাউনে বিয়ে, অতিথিদের শাস্তি ‘ব্যাঙ লাফ’

সিএনএম ডেস্কঃ

করোনাভাইরাসের সংক্রমণে ভারতের মধ্যপ্রদেশে লকডাউন চলাকালীন সময় বিয়ে আয়োজন করায় আয়োজকসহ অতিথিদের ব্যাঙ লাফের মাধ্যমে শাস্তি দিয়েছে পুলিশ।

লকডাউনে বিয়ে, অতিথিদের শাস্তি ‘ব্যাঙ লাফ’

এনডিটিভির খবরে বলা হয়, মধ্যপ্রদেশের উমারি গ্রামে করোনার লকডাউন অমান্য করে তিন’শ লোকের আতিথেয়তায় বিয়ের অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বিষয়টি পুলিশ জানতে পেরে দ্রুত সেখানে উপস্থিত হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে বেশ কিছু অতিথি পালিয়ে গেলেও অধিকাংশদের আটক করতে সক্ষম হয় পুলিশ।

টুইটারে ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যায়, ১৭ জনের একটি অতিথি দলকে একটি মাঠে নিয়ে পুলিশ ব্যাঙ লাফ দিতে বলছে। সব পুরুষ ঠিকভাবেই ব্যাঙ লাফ দিচ্ছিল, এর মাঝে একজন সঠিকভাবে ব্যাঙ লাফ দিতে না পারায় তাকে শাস্তিস্বরুপ পিঠে আঘাত করে পুলিশ।

পরে তাদেরকে সতর্ক করে ছেড়ে দেওয়া হয়েছে। করোনার মধ্যে এমন কোন আয়োজনে উপস্থিত না থাকতে তাদের বলা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com