1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০১:২২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

৪২ কেজি গাঁজা সহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

  • আপডেট সময় মঙ্গলবার, ১৮ মে, ২০২১, ২.৫২ পিএম
  • ১২৫ বার পড়া হয়েছে
৪২ কেজি গাঁজা সহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

সিএনএম প্রতিনিধিঃ

রাজবাড়ীর গোয়ালন্দ মোড় এলাকা থেকে ট্রাকে আনা সাড়ে ৪২ কেজি গাঁজা সহ দুই জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‍্যাব। গ্রেপ্তারকৃতরা হলো, ফদিপুর জেলার নগরকান্দার মৃত খলিলুর রহমানের ছেলে মোঃ মিজানুর রহমান পলাশ (২৯) ও একই জেলার ভাঙ্গা উপজেলার হাজারহাটির মৃত দলিল উদ্দিন খরাদীর ছেলে জালাল খরাদী (৫০)।

মঙ্গলবার (১৮ মে) সকালে র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ খোরশেদ আলম এবং স্কোয়াড অধিনায়ক মাহিদুল হাসানের নেতৃত্বে রাজবাড়ী সদর উপজেলার গোয়ালন্দ মোড় এলাকায় অভিযান পরিচালনা করে। সে সময় তারা ৪২ কেজি ৫শত গ্রাম ওজনের ১৯টি প্যাকেট উদ্ধার, গাঁজা ও মাদক দ্রব্য ক্রয়-বিক্রয় কাজে ব্যবহৃত ২ টি সীমকার্ডসহ ২টি মোবাইল ফোন, মাদক বিক্রিা ১৫ হাজার টাকা এবং ১ টি ট্রাক জব্দ করা হয়। সেই সাথে মাদক ব্যবসায়ী মিজানুর রহমান পলাশ ও জালাল খরাদী গ্রেপ্তার করেন।

এ ঘটনায় রাজবাড়ী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com