1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:২৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সামুদ্রিক সম্পদ আহরণে দেশি-বিদেশি বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর কে এই সফিক? উত্তরায় খুলেছে নারী বিক্রির হাট কে এই সফিক? উত্তরা খুলেছে নারী বিক্রির হাট। দুবাই, কাতার, সৌদি আরব, মালদ্বীপ, ভারতে পাঁচার হচ্ছে অল্প বয়সি নারী। মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী শরীয়তপুরে সড়ক উন্নয়ন প্রকল্পের বরাদ্দকৃত অর্থ, লুটপাট বন্ধ করার জন্য অভিযোগ জমা পরেছে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ৪৮ কেজি গাঁজাসহ চারজনকে গ্রেফতার ইবতেদায়ী নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসা’র নবগঠিত ম্যানেজিং কমিটির পরিচিতি সভা ঈমান …….. মোঃ মনির হোসেন  পুলিশের নাকের ডগায় গার্ডেন ভিউ ও বি-বাড়িয়া আবাসিক হোটেলের সাইনবোর্ডের অর্ন্তরালে মানব পাঁচার ও নানাবিধ অপরাধ কর্ম

দেড় কোটি খরচে করে বানিয়েছেন পারফেক্ট নিতম্ব

  • আপডেট সময় মঙ্গলবার, ১৮ মে, ২০২১, ৮.০২ এএম
  • ৩০৫ বার পড়া হয়েছে
দেড় কোটি খরচে করে বানিয়েছেন পারফেক্ট নিতম্ব

সিএনএম ডেস্কঃ

স্টেফানি ২৭ বছর বয়সী। মার্কিন যুক্তরাষ্ট্রের লাস ভেগাসে থাকেন। এখন এটি খবর। কারণ … তার নিতম্বের আকার বাড়ানোর জন্য তিনি একটি বিশেষ অপারেশন করেছিলেন।এ জন্য ব্যয় করা হয়েছিল দেড় কোটি টাকা। ফেল কড়ি মাখো তেল আর কাকে বলে, যেমন টাকা ঢেলেছেন , তেমনিই হুড়মুড়িয়ে আকার বেড়ে সুডৌল হয়েছে তাঁর নিতম্বও৷ এরপর আর ফিরে তাকাতে হয়নি। এই অপারেশন পিছনে একটি বিশাল ব্যবসায়িক পরিকল্পনা ছিল৷ (image credit – instagram – stephaniepalomares_)
দীর্ঘদিন ধরেই তিনি পারফেক্ট নিতম্ব বানানোর চক্করে ছিলেন তিনি৷ প্রথমে ঘরোয়া টোটকা, খাওয়া দাওয়া দিয়ে এই কাজ হাসিল করতে চেয়েছিলেন সুন্দরী৷ (image credit – instagram – stephaniepalomares_)

এরপর অস্ত্রোপচারের রাস্তায় হাঁটেন তিনি৷ এই অস্ত্রোপচারের পর তাঁর শরীরের কার্ভে ব্যাপক পরিবর্তন আসে৷ এরপর তিনি বেশ কিছু দিন বিশ্রামে রয়েছেন৷ (image credit – instagram – stephaniepalomares_)

এরপরেই তিনি বাজারে নিজের ছবি বিক্রি করতে শুরু করেন৷ তার থেকে রোজগারও শুরু হয় দেদার৷ (image credit – instagram – stephaniepalomares_)

এই মুহূর্তে তাঁর একটি সুবিশাল ও বিস্তৃত ভিলার মালকিন৷ (image credit – instagram – stephaniepalomares_)

স্টেফানি এই ছবির দুনিয়ায় আসার পর প্রচুর ফ্যান যেমন পেয়েছেন তেমনিই প্রচুর সমালোচকও পেয়েছেন৷ (image credit – instagram – stephaniepalomares_)

তাঁদের বক্তব্য এই পুরো শরীরই কৃত্রিম৷ (image credit – instagram – stephaniepalomares_)
তবে এসবকে কেয়ার করতে নারাজ তিনি৷ তিনি নিজের এই সৌন্দর্য্যে নিজেকে জড়িয়ে নিয়েছেন৷ আর সেই সৌন্দর্য্যপিয়াসীদের ছবি দিয়ে রোজগারও করছেন প্রচুর৷ (image credit – instagram – stephaniepalomares_)

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com