1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
মঙ্গলবার, ২১ মার্চ ২০২৩, ১১:২৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
ভাষা ও সংস্কৃতি বিকৃতিকারীদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ থাকুন : তথ্যমন্ত্রী ভাষা শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন অভ্যন্তরীণ বাজার সম্প্রসারণ ও জনগণের ক্রয়ক্ষমতা বাড়াতে পদক্ষেপ গ্রহণের আহবান জানালেন প্রধানমন্ত্রী বিনামূল্যে পাঠ্যপুস্তক বিতরণ উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী ভবিষ্যতে বিশ্বকাপ ফুটবল খেলতে প্রয়োজনীয় প্রস্তুতি নিন : প্রধানমন্ত্রী তিন মামলায় রিজভী গ্রেপ্তার বিভিন্ন প্রতিষ্ঠানকে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতে ২৫ লক্ষ ০৫ হাজার টাকা জরিমানা দেশের প্রথম মেট্রো রেলের উদ্বোধন গণধর্ষন মামলা হতে রক্ষা পেতে মিথ্যা স্বামী সেজে ধর্ষিতার বিরুদ্ধে ধর্ষকের সাধারণ ডাইরী মেট্রোরেলে শিক্ষার্থীদের হাফ ভাড়া থাকবে না – সেতুমন্ত্রী

আওয়ামী লীগের কাছ থেকে শিখুন, জনগণের পাশে থাকুন – তথ্য ও সম্প্রচারমন্ত্রী

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৩ মে, ২০২১, ১২.১০ পিএম
  • ১৮৪ বার পড়া হয়েছে
আওয়ামী লীগের কাছ থেকে শিখুন, জনগণের পাশে থাকুন - তথ্য ও সম্প্রচারমন্ত্রী

সিএনএম প্রতিনিধিঃ

আওয়ামী লীগের দলটির যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন দোষারোপের রাজনীতি পরিহার করে আওয়ামী লীগের কাছ থেকে শিখে জনগণের পাশে থাকতে বিএনপিসহ অন্য সব দলের প্রতি আহ্বান জানিয়েছেন ।
বৃহস্পতিবার (১৩ মে) দুপুরে রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দলের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির পক্ষ থেকে ওলামা ও গণমাধ্যমকর্মীদের বিভিন্ন সংগঠনকে স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।

তথ্য ও সম্প্রচারমন্ত্রী বলেন, ‘মহামারির এই সময়ে শুধু আওয়ামী লীগই মাঠে আছে, জনগণের পাশে আছে, অন্য কাউকে দেখা যাচ্ছে না। শুধু খাদ্য আর স্বাস্থ্যসুরক্ষা সামগ্রীই নয়, আওয়ামী লীগ সংশ্লিষ্ট কৃষক লীগ, যুবলীগ, ছাত্রলীগ এমনকি আমাদের মহিলা নেতাকর্মীরাও কৃষকের ধান কেটে মাথায় নিয়ে বাড়ি বাড়ি পৌঁছে দিয়েছে। এমন কাজ কোনো রাজনৈতিক দল করে নাই। তাদের বলব, দোষারোপের রাজনীতি পরিহার করে আওয়ামী লীগের কাছ থেকে শিখে অন্তত জনগণের পাশে থাকুন।’
‘বিএনপির পুরো রাজনীতিই তারেক জিয়ার শাস্তি আর বেগম জিয়ার স্বাস্থ্য নিয়ে আবর্তিত হচ্ছে। জনগণের স্বাস্থ্য নিয়ে তারা ভাবে না। তাদের রাজনীতি রাজনীতি তাদের দুর্নীতিগ্রস্ত নেতানেত্রীদের বিচার-শাস্তি থেকে বাঁচানোর জন্য। অন্যদিকে আমাদের রাজনীতি জনগণের জন্য,’— বলেন তথ্যমন্ত্রী।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল দীর্ঘদিন নিঁখোজ থাকা ইলিয়াস আলীর পরিবারের সঙ্গে দেখা করে বলেছেন, এ দেশে কেউ নিরাপদ নয়— গণমাধ্যমে প্রকাশিত এমন তথ্যের বরাত দিয়ে ড. হাছান বলেন, ইলিয়াস আলী কিভাবে গুম হয়েছেন, সেটি তো মির্জা আব্বাস সাহেবই জানিয়ে দিয়েছেন। বিএনপি নেতারাই তাকে গুম করেছেন। এই সত্যপ্রকাশের দায়ে আবার মির্জা সাহেবকে কারণ দর্শানোর নোটিশও দেওয়া হয়েছে।
তথ্য ও সম্প্রচারমন্ত্রী বলেন, ‘যে বিএনপি ২১ আগস্টে গ্রেনেড হামলা চালায়, বঙ্গবন্ধুহত্যার বিচার বন্ধ করে, যাদের আমলে আহসানউল্লাহ মাস্টার, শাহ এ এম এস কিবরিয়া, খুলনার মঞ্জুরুল ইমামের মতো মানুষদের প্রকাশ্য দিবালোকে হত্যা করা হয়, তাদের কারণেই দেশের মানুষ অনিরাপদ বোধ করতে পারে, অন্য কারণে নয়’।

আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দীর সভাপতিত্বে দলের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মৃণাল কান্তি দাসসহ অন্যরা অনুষ্ঠানে বক্তব্য রাখেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com