1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৪৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সামুদ্রিক সম্পদ আহরণে দেশি-বিদেশি বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর কে এই সফিক? উত্তরায় খুলেছে নারী বিক্রির হাট কে এই সফিক? উত্তরা খুলেছে নারী বিক্রির হাট। দুবাই, কাতার, সৌদি আরব, মালদ্বীপ, ভারতে পাঁচার হচ্ছে অল্প বয়সি নারী। মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী শরীয়তপুরে সড়ক উন্নয়ন প্রকল্পের বরাদ্দকৃত অর্থ, লুটপাট বন্ধ করার জন্য অভিযোগ জমা পরেছে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ৪৮ কেজি গাঁজাসহ চারজনকে গ্রেফতার ইবতেদায়ী নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসা’র নবগঠিত ম্যানেজিং কমিটির পরিচিতি সভা ঈমান …….. মোঃ মনির হোসেন  পুলিশের নাকের ডগায় গার্ডেন ভিউ ও বি-বাড়িয়া আবাসিক হোটেলের সাইনবোর্ডের অর্ন্তরালে মানব পাঁচার ও নানাবিধ অপরাধ কর্ম

বাংলাদেশে অনুপ্রবেশের সময় আটক ২৭

  • আপডেট সময় সোমবার, ১০ মে, ২০২১, ৯.৩৪ এএম
  • ৩৪২ বার পড়া হয়েছে
বাংলাদেশে অনুপ্রবেশের সময় আটক ২৭

সিএনএম প্রতিনিধিঃ

ঝিনাইদহের মহেশপুর উপজেলার সীমান্তের মাটিলা ও সামন্তা দিয়ে অবৈধ ভাবে ভারত থেকে বাংলাদেশে অনুপ্রবেশের সময় ২৭ জন আটকে করেছে বিজিবি।
সোমবার (১০ মে) ভোরে ওই উপজেলার সীমান্ত থেকে তাদের আটক করা হয়।
আটকরা নিজেদের বাংলাদেশি বলে দাবি করছেন।
মহেশপুর বিজিবি ৫৮ ব্যাটালিয়নের পরিচালক লে. কর্ণেল কামরুল আহসান জানান, অবৈধ অনুপ্রবেশে করেছে এমন খবর পেয়ে বিজিবির সদস্যা ওই এলাকায় অভিযান চালায়। এসময় মাটিলা সীমান্ত থেকে ১৯ জন ও সামন্তা এলাকা থেকে আট জনকে আটক করা হয়। আটকদের বাড়ি খুলনা, বরিশাল, বাগেরহাটসহ দেশের বিভিন্ন জেলায় বলে জানা যায়।
মহেশপুর থানায় পাসপোর্ট অধ্যাদেশ ১৯৭৩ এর ১১(১) (গ) ধারায় আইনে তাদের নামে মামলা হয়েছে।
বিকেলে আদালতের মাধ্যমে তাদেরকে জেল হাজতে পাঠানো হবে বলে জানান, বিজিবির ওই কর্মকর্তা। সীমান্ত দিয়ে ভারত থেকে অবৈধ অনুপ্রবেশের কারণে করোনার সংক্রমণের আশঙ্কা করছেন সীমান্তের বাসিন্দারা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com