1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৬:৩৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

বড় ধরনের বিস্ফোরণের পরিকল্পনা করেছিল তারা

  • আপডেট সময় রবিবার, ৯ মে, ২০২১, ৮.৫৪ এএম
  • ৯৯ বার পড়া হয়েছে
বড় ধরনের বিস্ফোরণের পরিকল্পনা করেছিল তারা

সিএনএম প্রতিনিধিঃ

পুলিশ ও বিজিবির বিভিন্ন স্থাপনায় হামলার পরিকল্পনা করেছিল জঙ্গি সংগঠন আনসার আল ইসলামের একটি চক্র। এছাড়া গ্যাস সিলিন্ডার ব্যবহার করে বড় ধরনের বিস্ফোরণের পরিকল্পনাও করেছিল তারা । সংগঠনটির ৪ সদস্যকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিট।

রোববার (৯ মে) দুপুরে ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে সিটিটিসি ইউনিটের প্রধান ডিআইজি মো. আসাদুজ্জামান এসব কথা বলেন।

তিনি বলেন, ঢাকা ও সিলেটের পুলিশ এবং বিজিবির টহল টিমে হামলার পরিকল্পনা ছিল চক্রটির। এ ছাড়া টেলিগ্রাম অ্যাপস এ সায়েন্স প্রজেক্ট নামে একটি গ্রুপ তৈরি করে অক্সিজেন সিলিন্ডার ব্যবহার করে বিস্ফোরক প্রস্তুত করা এবং বড় ধরনের হামলা চালানোর পরিকল্পনাও করেছিল তারা। গ্রেপ্তারকৃতরা জানিয়েছে হামলার পর তারা আফগানিস্থানে পালিয়ে যেতে চেয়েছিলেন। এর আগেও তাদের ২ সদস্য আফগানিস্থানে হিজর (স্থানান্তরিত) করেছে।

গ্রেপ্তারকৃতরা হলো, মো. জসিমুল ইসলাম ওরফে জ্যাক, মো. আব্দুল মুকিত, মো. আমিনুল হক ও সজীব ইখতিয়ার। অভিযানে তাদের কাছ থেকে ১টি ব্যাগ, ১টি চাপাতি, ৫টি স্মার্টফোন উদ্ধার করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Theme Download From ThemesBazar.Com