1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৭:৩৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
অনলাইন জুয়ায় মাসে ৩ হাজার কোটি টাকা পাচার : গ্রেফতার ৯ ২০২৪ সালের জানুয়ারির ১লা সপ্তাহে অনুষ্ঠেয় পরবর্তী নির্বাচনে নৌকায় ভোট চেয়েছেন প্রধানমন্ত্রী ১০০ প্রভাবশালী নারীর তালিকায় বাংলাদেশি সানজিদা সোহরাওয়ার্দী উদ্যানে ছাত্রলীগের ৩০তম সম্মেলন সমাবেশের নামে বাড়াবাড়ি করলে ছাড় দেয়া হবে না : ওবায়দুল কাদের চট্টগ্রামে ২৯ প্রকল্পের উদ্বোধন ও ৪ প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন প্রধানমন্ত্রীর এক টাকা কেজি দরে বিক্রি হচ্ছে বেগুন যৌন পেশা পৃথিবীর আদিতম পেশা, এর নিজস্ব চরিত্র আছে – মিয়া খলিফা বায়তুল মোকাররম মসজিদ নির্মাণের ইতিহাস বঙ্গবন্ধু সমাধিতে ওবায়দুল কাদেরের শ্রদ্ধা

তিন মাসের শিশুকে টয়লেটে ফেলে হত্যার দায়ে মা আটক

  • আপডেট সময় সোমবার, ১ ফেব্রুয়ারী, ২০২১, ৭.২৫ এএম
  • ১৯২ বার পড়া হয়েছে

গাইবান্ধা প্রতিনিধিঃ

নির অপরাধ তিন মাস বয়সি নিজের শিশু সন্তান কে হত্যাপর নিজেদের ব্যবহৃত টয়লেটে ফেলে দিলো গর্ভধারিনী মা। যে মা ১০ মাস দশ দিন কষ্ট করে পেটে আগলে রাখলো সেই মা সেই সন্তানকে দুনিয়া এনে নিঃকৃষ্টভাবে হত্যা করলো লাশ ফেললো পায়খানার ভাগারে।
গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জের ধুমাইটারীতে নিখোঁজের একদিন পর নিজ বাড়ির টয়লেট থেকে সাড়ে তিন মাসের এ শিশুর মৃতদেহ উদ্ধার করে। এরপর সন্দেহতিত ভাবে হত্যার অভিযোগে শিশুটির মা তানজিলা বেগমকে আটক করে পুলিশ।
স্থানীয় সূত্রে জানা যায়,সুন্দরগঞ্জে মাত্র সাড়ে তিন মাস বয়সের শিশু নুর হাওয়াকে হত্যা করেছে আপন গর্ভধারিনী মা তানজিলা বেগম।
পরে নিজ বাড়ির টয়লেট থেকে শিশুটির মরদেহ উদ্ধার করে পুলিশ। ৩১ জানুয়ারী রবিবার বিকালে সুন্দরগঞ্জ পৌরসভাধীন উত্তর ধুমাইটারী গ্রামে এ নৃশংস ঘটনার চিত্র দেখা মিলে।
নিহত শিশু নুর হাওয়া পৌরসভাধীন উত্তর ধুমাইটারী গ্রামের নুর ইসলামের মেয়ে। এ ঘটনায় শিশুটির মা তানজিলা বেগমকে আটক করে সুন্দরগঞ্জ থানা পুলিশ।
স্থানীয়রা বলেন, এতোটা অমানুবিক সমাজ আমাদের ধবংসের দ্বার প্রান্তে নিয়ে যাচ্ছে। আজ এটা প্রমানিত হলো মায়ের বুকে সন্তান অনিরাপদ মায়ের হাতে। এটাকে শুধু পারিবারিক সমস্যায় নয় এরপিছনে অন্য কোন কারণ রয়েছে।
যা তদন্ত করে দেখে হত্যাকারীসহ জড়িতদের শাস্তির দাবী জানান।
শিশুটির মরদেহ উদ্ধারের ঘটনার সত্যতা নিশ্চিত করে সুন্দরগঞ্জ থানা পুলিশের অফিসার ইনচার্জ আব্দুল্লাহিল জামান বলেন, ‘গতকাল শিশুটি হারিয়ে যায় মর্মে থানায় একটি অভিযোগ দেন শিশুটির বাবা। একই সময়ে তার স্ত্রী অসুস্থ হলে সুন্দরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তাকে ভর্তি করেন। এরপর গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্তের বাড়ির টয়লেট থেকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়। পরে নিহত শিশুর মাকে এই হত্যাকাণ্ডের বিষয়ে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে তিনি সন্তান হত্যার দায় স্বীকার করেন’।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com